Entertainment

অষ্টমীর পর ফের জি বাংলায় আসছে নতুন পৌরাণিক কাহিনী! নায়ক, নায়িকা নাম জানলে চমকাবেন আপনিও

টেলিপর্দায় (Television) নতুন ধারাবাহিক আসার ধুম পড়েছে। প্রধান চ্যানেলগুলি কম টিআরপির (TRP) ধারাবাহিক গুলিকে স’রি’য়ে নতুন মেগা সিরিয়ালগুলিকে জায়গা দিচ্ছে। সদ্য জি বাংলার (Zee Bangla) পর্দা শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। আর এবার আরও একটি ধারাবাহিক শুরু হবে বলে কানাঘুষো শোনা যাচ্ছে। নতুন ধারাবাহিক আসার খবর ঘুরে বেড়াচ্ছে টলিপাড়ায়।

সম্প্রতি স্টার জলসাতেও শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বঁধুয়া’। আরও একটি ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে সদ্য। এই ধারাবাহিকে জুটি বাঁধছেন অভিনেতা শন ব্যানার্জি ও অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। ধারাবাহিকের নাম ‘রোশনাই’। তবে এবার খবর, জি বাংলাতে আসছে আরও একটি নতুন পৌরাণিক ধারাবাহিক। আর যার প্রস্তুতি চলছে জোর কদমে।

সুব্রত রায় প্রোডাকশন হাউজের তরফে নতুন পৌরাণিক ধারাবাহিক আসছে জি বাংলার পর্দায়। এই ধারাবাহিক নিয়ে আলোচনা চলে অনেকদিন ধরেই। কিন্তু কবে আসছে এই ধারাবাহিক? প্রশ্ন ছিল অনুরাগীদের মনে। সম্প্রতি সুব্রত রায় প্রোডাকশন হাউজের কর্ণধার জানান, জি বাংলায় নতুন ধারাবাহিক আসছে ঠিকই। তবে এখনই ধারাবাহিকের শ্যুটিং শুরু হবে না।

সুব্রত রায় প্রোডাকশন হাউসের কর্ণধার জানিয়েছেন, আইপিএল শেষ হলে তারপর‌ই নতুন ধারাবাহিকের শুটিং শুরু হবে। অতএব অনুরাগীদের আরো কিছু দিন অপেক্ষা করতে হবে নতুন ধারাবাহিকের জন্য। তবে এখন জি বাংলার পর্দায় পৌরাণিক সিরিয়াল ‘অষ্টমী’ নিয়ে দর্শক উন্মাদনা বাড়ছে। ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতব্রতা দে ও অভিনেতা সপ্তর্ষি মৌলিক।

আরো পড়ুন:নবগ্রাম থেকে বার করে দেওয়া হচ্ছে অষ্টমীকে! অ’ন্যা’য়ে’র মুখোমুখি হতেই, দেবী রূপ ধারণ করল সে! অষ্টমীর নতুন প্রোমো দেখে উত্তেজিত দর্শকরা

ইতিমধ্যে বেশ কিছু ধারাবাহিক‌ শে’ষে’র খবর মিলছে। জি বাংলার ‘মিলি’ শে’ষ হয়ে যাওয়ার পর ‘অষ্টমী’ আ’ত্ম’প্র’কা’শ করেছে টেলি পর্দায়। তবে পরবর্তী ধারাবাহিক আসলে পরে কোন ধারাবাহিকের‌ দিন ফুরোবে, তা নিয়ে দ্বন্দ্ব চলছে। যদিও এখনও চ্যালেনের তরফে কিছু জানানো হ’য়’নি। নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশের পর এই বিষয়ে বিস্তারিত জানা যাবে। নায়ক নায়িকা চরিত্রে কে থাকবেন, সে বিষয়েও জানা যাবে আর কিছুদিন পরে। তবে শোনা যাচ্ছে নায়ক নায়িকার চরিত্র কিন্তু চমক থাকতে চলেছে।

 

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।