Connect with us

    Bangla Serial

    অবশেষে অন্তিম মুহূর্ত উপস্থিত! শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক! মন ভাঙবে সবার

    Published

    on

    serial end 1

    বাংলা ধারাবাহিক (Bengali Serial) যা আপামর বাঙালি দিয়ে এসেছে আনন্দের নতুন একটি সাধ। বর্তমানেও সেই জনপ্রিয়তা ধরে রেখেছে ধারাবাহিকগুলি একইভাবে। কিছু দিনের মধ্যেই শুরু হয়েছে অনেক নতুন নতুন ধারাবাহিক যেমন স্টার জলসায় কথা, গীতা LLB, আবার জি বাংলায়ও শুরু হয়েছে বেশ কটি নতুন ধারাবাহিক – মিঠিঝোরা, আলোর কোলে, কোন গোপনে মন ভেসেছে। তবে সেই সাথে সাথে চ্যানেলগুলির বেশ করি ধারাবাহিক হারিয়ে তাদের স্থান, তাদের জনপ্রিয়তা। তাই চ্যানেলও ধারাবাহিকগুলি বন্ধ করে দেবার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি।

    সম্প্রতি দীপান্বিতা রক্ষিত অভিনীত ধারাবাহিক তুঁতে বন্ধ হয়েছে, এবং গুজব শোনা যাচ্ছিল জি বাংলার মিলি ধারাবাহিকটিও শীঘ্রই বন্ধ হতে চলেছে যদিও এই বিষয়ে মুখ খোলেননি কলাকুশলীরা তবে এরই মধ্যে খবর এসেছে শীঘ্রই বন্ধ হতে চলেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। হ্যাঁ ঠিকই শুনছেন আপনাদের অনেকেই খুব প্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে। ফেব্রুয়ারি মাসের শেষেই অন্তিম পর্বের শুটিং হয়ে ইচ্ছা পুতুলের (ichaa Putul)

    বহু সময় ধরে দর্শকদের মনে রাজত্ব করে যাওয়া এই ধারাবাহিকটি শুরু হয়েছিল ৩০শে জানুয়ারি ২০২৩ সালে। যা শীঘ্রই সেরার ধারাবাহিকের তালিকায় নিজের নাম নথিভুক্ত করেছে। প্রায় ২০০টি পর্ব শেষ করেছে এই ধারাবাহিকটি ইতিমধ্যেই। মেঘ, সৌরনীল এবং ময়ূরী এই ত্রিকোণ প্রেম কাহিনী পেয়েছে দর্শকদের অনেক ভালোবাসা। এই ধারাবাহিকটির কাহিনী শোলঙ্কি ও বিক্রম অভিনীত ধারাবাহিক ইচ্ছে নদী থেকে অনুপ্রাণিত।

    তিতিক্ষা দাস, মৈনাক ব্যানার্জী, শ্বেতা মিশ্র, সোমা ব্যানার্জী, কৃষ্ণকিশোর মুখার্জী এবং সরস্বতী গুহঠাকুরতা অভিনীত এই ধারাবাহিকটির মূল বিষয়বস্তু ছিল দুই বোনকে নিয়ে মেঘ এবং ময়ূরী যারা দুজনেই প্রফেসর সৌরনীলকে ভালোবেসে ফেলেন যদিও স্বর্ণনীল পছন্দ করতেন মেঘকেই। মেঘ তার অসুস্থ বোন ময়ূরীকে অত্যন্ত ভালোবাসে এবং ময়ূরীর জীবন নির্ভর করছে মেঘের প্লাজমার ওপর। কলেজেই ময়ূরীর ভালো লাগে সৌরনীলকে। যদিও সৌরনীল তাকে কখনোই সেই দৃষ্টিতে দেখেনি তাই বিয়ের দিনও ময়ূরীর জায়গায় বিয়ে করে মেঘকে। সেই থেকেই মেঘের প্রতি ময়ূরীর মনে জন্মায় রাগ এবং সে নানা প্রচেষ্টা করতে থাকে সৌরনীল ও মেঘকে আলাদা করার।

    Watch Icche Putul Episode 285, Streaming on Zee Bangla on JioTV

    কিছু দিন আগেই সংবাদ এসেছিল মেঘের বাবা অবশেষে তার বন্ধুর ছেলেকে বাদ দিয়ে মেঘের সঙ্গে আবার সৌরনীলের বিয়ে দিতে রাজি হয়েছেন। তবে তারই মধ্যে চলে আসে এই দুসংবাদ। আর এবার শোনা যাচ্ছে, একবছর শেষ হতে না হতেই শেষ হতে চলেছে মেঘ, ময়ূরী ও সৌরনীলের ত্রিকোণ প্রেমের গল্প।