Bangla Serial

Sohag Jol: সোহাগ জল কি শেষ হচ্ছে? নাকি অন্য স্লটে যাচ্ছে? ১০০% কনফার্ম নিউজ

জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই। আর সেই ধারাবাহিকতাতেই শুরু হয়েছে ধারাবাহিক ‘সোহাগ জল'(Sohag Jol)। শ্বেতা ভট্টাচার্য(Shweta Bhattacharya) এবং হানি বাফনা(Honey Bafna) অভিনীত নতুন এই ধারাবাহিক কখনও প্রশংসা কুড়িয়েছে তো কখনও পরকীয়ার দেখানোর জন্য বিদ্ধ হয়েছে কটাক্ষে।

পরকীয়া দেখানোর জন্য এই ধারাবাহিক বিভিন্ন সময়ে কটাক্ষবিদ্ধ হয়েছে! অনেকেই এই ধারাবাহিকের নাম বদলে পরকীয়া জল রাখার অনুরোধ করেছিলেন! এই ধারাবাহিকে সবথেকে রঙিন চরিত্র বেণী বৌদি। একজনের বিধবা, অন্য দেওরকে ভালোবাসেন আর অন্য এক দেওরের সন্তান তার পেটে।

আজ থেকে মাত্র তিন মাস আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল শ্বেতা ভট্টাচার্য-হানি বাফনার নতুন ধারাবাহিক সোহাগ-জল। সবাই ভেবেছিলেন এক অন্যরকম গল্প আসতে চলেছে। কিন্তু তেমন কিছুই হয়নি। একঘেয়ে পরকীয়ার অতলে ডুবে যায় এই ধারাবাহিক।

আর এবার টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে মাত্র চার মাসেই নাকি বিদায় ঘন্টা বাজতে চলেছে ধারাবাহিক সোহাগ জলের। সৌজন্যে নতুন ধারাবাহিক মুকুট। কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে ফের এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী ভূঁইয়া। মাত্র তিন মাসের মাথায় হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে বন্ধ হয়ে যায় ধারাবাহিক মাধবীলতা। যথারীতি এই ধারাবাহিক বন্ধের খবরে চমকে উঠেছিলেন ওই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও। বেশ ভালো টিআরপি সত্ত্বেও মাত্র ৩ মাসের মধ্যে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় ভেঙে পড়েছিলেন শ্রাবণী। তাঁকে পর্দায় মিস করছিলেন তাঁর ভক্তরাও। তাঁকে ফেরানোর জন্য অনুরোধ করেছিলেন অনেকেই।

Mukut TV Serial - Watch Mukut Online All Episodes (1-1) on ZEE5

কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী। জি বাংলার নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন শ্রাবণী। এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে।‌‌ জানা গেছে নতুন নায়কের নাম রায়ান। ইতিমধ্যেই প্রোমো মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের। আগের বার অভিনেত্রীর হাতে ছিল কাস্তে এবার তার হাতে ঘন্টা। আর তা নিয়েই ফের একবার প্রতিবাদী চরিত্রে ফিরছেন তিনি।

আগামী ২৭শে মার্চ থেকে সোম থেকে শুক্র টেলিভিশনের প্রাইম টাইম দখল করতে চলেছে এই ধারাবাহিক। জানা গেছে, এখন সোহাগ জল দেখা যাচ্ছে রাত ৯ টার সময়ে। আর এই সময়ে আসার কথা রয়েছে ‘তোমার খোলা হাওয়া’। এখন এই ধারাবাহিক দেখা যাচ্ছে রাত ৯:৩০ টার স্লটে। আর আগামী ২৭শে মার্চ থেকে ৯:৩০ টার স্লটে আসবে মুকুট।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আর তাই গুঞ্জন উঠেছে আসন্ন এই ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধের পথে জি বাংলায় কিছুদিন আগেই শুরু হওয়া ধারাবাহিক ‘সোহাগ জল’। এই ধারাবাহিকের সর্বত্র জুড়ে শুধু পরকীয়া। এই ধারাবাহিকের কাহিনী একেবারেই দর্শকদের মনোরঞ্জন করতে পারছে না। আর তাই গুঞ্জন অতি শীঘ্রই বন্ধের পথে সোহাগ জল। যদিও এখন‌ও এই খবরে শীলমোহর দেয়নি চ্যানেল কর্তৃপক্ষ। জানা যাচ্ছে, এক্ষুনি বন্ধ না করে দিয়ে নতুন কোন‌ও স্লটে নিয়ে যাওয়া হবে সোহাগ জল ধারাবাহিককে।

Piya Chanda