Bangla Serial

Zee Slot Change: নতুনদের আসার ফলেই কপাল পুড়লো পুরোনোদের! আবার রাতারাতি পাল্টে গেলো এই সিরিয়ালগুলির টাইম স্লট! আপনারটাও নেই তো?

এই মুহূর্তের বাংলা টেলিভিশনে ধারাবাহিকগুলি দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা অর্জন করেছে। দুপুর গড়িয়ে বিকেল হতে না হতেই টিভির পর্দায় শুরু হয়ে যায় একের পর এক সিরিয়াল। তবে এই মুহূর্তে প্রত্যেকটি বিনোদনমূলক চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক শুরু হওয়ার ট্রেন্ড চালু হয়েছে। প্রায় প্রতি মাসেই বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হচ্ছে প্রত্যেকটি প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

যার ফলে একের পর এক পুরনো ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। আবার কখনো কখনো সিরিয়ালের স্লট পরিবর্তন হয়ে যাচ্ছে। কারণ দিনের শেষে শেষ কথা বলে টিআরপি। যে ধারাবাহিকের টিআরপি কম সে ধারাবাহিক নয় বন্ধ হয়ে যাবে আর না হলে স্লট পরিবর্তন হয়ে যাবে। বর্তমানে শুধু পুরনো ধারাবাহিক নয় এমনকি নতুন ধারাবাহিক গুলো কেউ এই কোপের শিকার হতে হচ্ছে।

এইভাবেই এরই মধ্যে জি বাংলার পর্দায় শেষ হতে দেখা গেছে ‘পিলু’, ‘লালকুঠি’, ‘এই পথ যদি না শেষ হয়’ এর মত জনপ্রিয় সিরিয়াল গুলিকে। এবার শেষের মুখে এই চ্যানেলের আরো দুটি সিরিয়াল ‘উড়ন তুবড়ি’ এবং ‘বোধিসত্তের বোধবুদ্ধি’।

Pilu TV Serial - Watch Pilu Online All Episodes (1-305) on ZEE5

এবং যার ফলে বদলে গেছে জি বাংলার বেশ কিছু পুরনো সিরিয়ালের টাইম স্লট। তাই অনেক দর্শক রাই বুঝতে পারছেন না যে তাদের প্রিয় ধারাবাহিকগুলো কোন সময়ে সম্প্রচারিত হচ্ছে। এবার এক ঝলকে দেখে নেওয়া যাক জি বাংলায় এখন সিরিয়াল গুলি সম্প্রচারের নতুন সময়। নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ আসায় জায়গা ছাড়তে হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাইকে। এখন এই সিরিয়াল সম্প্রচারিত হয় সন্ধ্যা ৬ টা থেকে।

আর তারপরের স্লটেই অর্থাৎ সন্ধ্যা সাড়ে ৬টায় সম্প্রচারিত হচ্ছে ‘খেলনা বাড়ি’। সাতটার সময় আসছে ‘জগদ্ধাত্রী’। তারপর সাড়ে সাতটার সময় দেখা যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল ‘গৌরী এলো’। আর আর রাট আটটার প্রাইম টাইমে দেখানো হচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মার নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’। সাড়ে আটটায় ফুল অন এনার্জি নিয়ে আসছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। যদিও আগামী ১৯ ডিসেম্বর থেকে এই সিরিয়ালের শ্লট ছিনিয়ে নেবে শ্রুতি দাসের নতুন সিরিয়াল ‘রাঙা বউ।

দর্শকদের চাহিদায় ফের পর্দায় ফিরছে 'ত্রিনয়নী' জুটি, প্রকাশ্যে শ্রুতি-গৌরবের 'রাঙা বৌ'য়ের প্রোমো

অন্যদিকে এর পরের স্লটে অর্থাৎ রাট ৯ তার স্লটে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতার নতুন সিরিয়াল ‘সোহাগ জল’। তারপরেই রাট সাড়ে ৯ তার স্লটে আসছে রাধিকা অভিনেত্রী স্বস্তিকা দত্তের একেবারে নতুন সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’। তবে এখন রাট ১০টায় ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ দেখা গেলেও আগামী ১৯ ডিসেম্বর থেকে দেখা যাবে লক্ষ্মীকাকিমা সুপারস্টার। আর তার পরের স্লটে আগামী ২ জানুয়ারি থেকে শুরু হবে ঋত্বিক মুখোপাধ্যায় আর অরুণিমা হালদারের ‘মন দিতে চাই’।

Nira