Tollywood

Sreelekha Mitra: “সি’গা’রেট খাওয়া ছেড়ে দিন”! খোলাখুলি শ্রীলেখাকে পরামর্শ দিয়ে ফেললেন এক শুভাকাঙ্ক্ষী! লিখলেন কিছু মনে করবেন না…

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় এবং পরিচিত মুখ হল অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একটা সময় তাবোড়-তাবোড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছেন শ্রীলেখা। ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গায় তিনি সমান দক্ষতার সঙ্গে কাজ করেছেন। তবে বর্তমানে তাকে সেভাবে টেলিভিশন বা বড় পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি খুব সক্রিয়।

Marc Piasecki/Getty Images

প্রায় দিন নিজের ব্যক্তিগত জীবন এবং সোশ্যাল মিডিয়ায় নানারকম মন্তব্যের জন্য চর্চার শীর্ষে উঠে আসেন অভিনেত্রী। কখনো কোন সাহসী পোশাক পরার জন্য আবার কখনো কোন মন্তব্যের জন্য তিনি কটাক্ষ বা সমালোচনার শিকার হন নেটিজেন্দের। আবার একবার সেভাবেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়াতে নিজের একটি গান গাওয়ার ভিডিও দিয়েছেন। যেখানে তাকে দেখা যাচ্ছে জগজিৎ সিং এর গাওয়া গান ‘তুমকো দেখা তো ইয়ে খায়াল আয়া’ গেয়েছেন অভিনেত্রী। যেটা শুনে তার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরালেও অনেকেই তার কটাক্ষ করেছেন।

তার মধ্যে এক নেটিজেনের বক্তব্য ‘ধূমপান কম করুন তাহলে গলা ভালো থাকবে।’ এছাড়াও নানা রকম মন্তব্য ভেসে এসেছে তার কমেন্ট বক্সে। এখনো পর্যন্ত ভিডিওটি ২০০০ এর বেশি লোক দেখেছে এবং ২০০র ওপরে লোক পছন্দ করেছে।

Nira