Bangla Serial

Neem Phuler Modhu: আচমকা ৭ সেপ্টেম্বর বন্ধ থাকছে নিম ফুলের মধু! হঠাৎ কী সমস্যা হল?

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, চ্যানেলের সঙ্গে নামকরা প্রোডাকশন হাউসের ঝামেলা চলছে। আর তাই একের পর এক প্রোডাকশনের ধারাবাহিক ক্যানসেল হয়ে যাচ্ছে। জি বাংলার (Zee Bangla) সঙ্গে বচসার কারণে টেন্ট (Tent), এক্রোপলিশ (Acropolis), ম্যাজিক মুমেন্টস (Magic Moment), এসভিএফ (SVF) প্রোডাকশন কাজ করতে আপত্তি জানায়। এদিকে জি বাংলার ভক্তরা বেশ অনেকদিন ধরেই অপেক্ষায় ছিল। কিন্তু সমস্যা হচ্ছিল, এক একটা প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের মনোমালিন্য হতে শুরু হয়।

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। তাই চ্যানেল আজকাল বাছাই করে করে সিরিয়াল আনছে। এবার শোনা গেল, ক্রিস্টাল প্রোডাকশনের নতুন ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি টিভির পর্দায় আসবে নতুন এই সিরিয়াল। ধারাবাহিকের নায়ককে মোট ৫ বার ও নায়িকাকে একবার এরমধ্যে চেঞ্জও করা হয়। খুব বাছাই করে চরিত্রের সঙ্গে মানানসই লুকে তারকাদের নিয়ে আসা হচ্ছে।

ক্রিস্টাল প্রোডাকশনের (Crystal Production) নতুন এই ধারাবাহিকের নামে ‘মিলি’ (mili)। আউটডোরে শুরু হয়েছে ‘মিলি’ ধারাবাহিকের শুটিং। ইতিমধ্যে প্রোমোও চলে এসেছে। দেখা যাচ্ছে, মিলির সঙ্গে রাহুল বলে একজনের বিয়ে হতে চলেছে। তবে রাহুলের মিলির প্রতি নয়, গয়নার প্রতি বেশি আগ্রহ। এদিকে ঠিক বিয়ের সময় মণ্ডপে বন্দুক হাতে এক আগন্তুক এসে মিলিকে তুলে নিয়ে যায়। সে মিলিকে বলে যে মিলিকে সে সর্বনাশ থেকে বাঁচিয়েছে। তবে এর পেছনে কোন রহস্য লুকিয়ে রয়েছে? সেই সাসপেন্স নিয়েই শুরু হবে ধারাবাহিকের গল্প।

জানা গিয়েছে, প্রোডাকশন ‘মিলি’কে প্রাইম টাইমে দিতে চায়। কিন্তু চ্যানেলের পক্ষে তা করা অসম্ভব বলে জানায়। কারণ বর্তমানে প্রাইম টাইমের সমস্ত সিরিয়ালের টিআরপি খুব ভালো। তাই এখনও সঠিকভাবে জানালো হয়নি ‘মিলি’ কখন আসতে চলেছে। তবে এবার এল এক অবিশ্বাষয়কর খবর। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ বন্ধ হতে চলেছে। এতো একটি জনপ্রিয় সিরিয়াল আসন্ন ধারাবাহিকের জন্য হঠাৎ কেন বন্ধ করল? শোনা যাচ্ছে, জন্মাষ্ঠমীর দিন এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে।

ধারাবাহিকের শেষ নয়, শুধু জন্মাষ্ঠমী উপলক্ষে ৭ ই সেপ্টেম্বর বন্ধ থাকবে। বদলে ‘ফুলকি’র হবে এক ঘন্টার মহাপর্ব। সেদিন ফুলকি’তে আসছে ‘নিম ফুলের মধু’র পর্ণা। দেখা যায়, বাড়িতে বড় করে অনুষ্ঠিত হচ্ছে জন্মাষ্টমীর অনুষ্ঠান। যেখানে নাচে মত্ত ফুলকি ও পর্ণা। বাঁশি বাজাচ্ছে রোহিত। এমনসময় ফুলকির চোখে পরে কৃষ্ণের মূর্তিটা নকল। যা দেখে চিন্তায় পরে যায় সকলে। কিন্তু পর্ণা আশ্বাস দেয়, সে আর ফুলকি মিলে ঠিক খুঁজে বের করবে আসল মূর্তি। ৭ই সেপ্টেম্বর ‘ফুলকি’র এই এক ঘন্টার মহাপর্বের জন্যই বন্ধ থাকবে ‘নিম ফুলের মধু’।

Titli Bhattacharya