EntertainmentTollywood

বাঙালির স্বভাব শুধু কাঠি করা! শুধু ভালোটা শুনবো, খারাপ বললেই তুমি দোষী!অকপট স্পষ্টবাদী স্বস্তিকা

সিনেমা হোক বা ওয়েব সিরিজ, বর্তমানে সর্বত্রই সমানভাবে রাজত্ব করছেন তিনি। বাংলা এবং হিন্দি এই পর্দাতেই সমানভাবে জনপ্রিয় তাঁর অভিনয়। দেবদাসী ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ তিনি। এরপর ২০০১ সালে হেমন্তের পাখি সিনেমার মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করেছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তবে ২০০৪ সালে মস্তান সিনেমা জনপ্রিয়তা এনে দিয়েছিল অভিনেত্রীকে।

দারুণ অভিনয় দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন স্বস্তিকা

প্রিয়তমা, কৃষ্ণকান্তের উইল, ক্রান্তি, শ্রীমতী, জাতিস্মর, ভূতের ভবিষ্যৎ, গুলদস্তা, সাথিহারা, গ্রেফতার, ব্যোমকেশ বক্সি, এবার শবর, চোখের বালি, সংঘর্ষ, শিবপুর, বিজয়ার পরে সহ একাধিক বাংলা সিনেমায় কাজ করেছেন তিনি। দিল বেচারা, ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি তাঁর উল্লেখযোগ্য হিন্দি সিনেমা।

swastika mukherjee

তুখোড় অভিনেত্রী কিন্তু বাস্তব জীবনে ভীষণ স্পষ্টবাদী

তবে ওয়েব সিরিজেও জগতেই অতি জনপ্রিয় স্বস্তিকা। দুপুরে ঠাকুরপো ৩, মোহমায়া, পাতাল লোক, চরিত্রহীন ৩, ক্রিমিনাল জ্যাস্টিস, সহ একের পর এক ওয়েব সিরিজেও কাজ করেছেন স্বস্তিকা। বর্তমানে লাভ সে’ক্স ধোঁকাতে অভিনয় করছেন স্বস্তিকা। তবে অভিনেত্রীর খোলামেলা পোশাকের কারণে বারবার কটাক্ষের সম্মুখীন হয়েছেন তিনি।

কাকে নিজের বক্তব্যের মধ্যে দিয়ে কটাক্ষ করলেন স্বস্তিকা?

বর্তমানে মহিলাদের শাড়ির আঁচল নেওয়ার ধরন নিয়ে মমতা শঙ্করের বক্তব্যের পরই একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন “স্বস্তিকা যদি আমার মেয়ে হত খুব করে বকে দিতাম ওকে।“ যদিও এই বিষয়ে কোন প্রতিক্রিয়াই দেননি অভিনেত্রী। তবে সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সামনে বাংলা সমাজ, সংস্কৃতি এবং বাঙালিদের নিয়ে একটি মন্তব্য রেখেছেন তিনি।

Swastika mukherjee

আরও পড়ুনঃ ধোঁকা দিয়ে স্বামী অন্যত্র ঘর বেঁধেছিল! প্রতারণা করে প্রেমিক‌ও! মেয়েকে নিয়ে তীব্র লড়াইয়ের মধ্যে কেটেছে অভিনেত্রী মল্লিকা ব্যানার্জীর জীবন

অভিনেত্রী বলেছেন “বাঙালিরা কাঠি করতে খুব ভালোবাসে। যখন ভালোটা বলছি তখন খারাপটা বলতে কি সমস্যা।“ তবে অভিনেত্রীর কথায় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক। অনেকেই বলেছেন ‘এরকমভাবে জনসম্মুখে অভিনেত্রীর এরকম মন্তব্য করা একেবারেই ঠিক হয়নি। তিনি কিভাবে নিজে বাঙালি হয়ে এরকম মন্তব্য করতে পারেন।“ আবার অনেকে বলেছেন “আমার রুচি বোধ আছে, আমি আমার মতো হতে পারব না। তাই এই বিষয়ে কোন‌ও মন্তব্য করতাম না।“ আবার অনেকেই অভিনেত্রীর সিঙ্গাপুরের কেলেঙ্গারির কথা স্মরণ করিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে কাকে বা কাদের উদ্দেশ্য করে এরকম মন্তব্য করলেন অভিনেত্রী? আপনাদের কি মনে হয় অভিনেত্রী কি কথাটা ঠিক বলেছেন?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।