Bangla SerialEntertainment

জলসা ছেড়ে তবে কী এবার জি বাংলায় সোনামণি সাহা? আসছে অভিনেত্রীর নতুন ধারাবাহিক! নায়ক চরিত্রে দারুণ চমক

টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় এবং প্রতিভাশালী অভিনেত্রী তিনি। স্টার জলসায় একের পর এক ধারাবাহিকে কাজ করে তিনি হয়ে উঠেছিলেন স্টার জলসার ঘরের মেয়ে। আর পাঁচটা ধারাবাহিকের মতো নারী বা বাড়ির বউ মানেই যেখানে ধরে নেওয়া হয় শান্ত, কোমল, পরিস্থিতি এবং সংসার জীবনে আপোষ করে নেওয়ার মতো চরিত্র। কিন্তু তিনি তা নন। তিনি পৃথক, বিদ্রোহী, প্রতিবাদী, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর মতো নারী চরিত্র বাংলা ধারাবাহিকে বারবার তুলে ধরেছেন।

একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মনে ছাপ ফেলেছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)

ধারাবাহিকের জগতে অভিনেত্রী সোনামণি সাহাকে (Sonamoni Saha) চেনেন না এরকম মানুষ প্রায় নেই। ২০১৮ সালে স্টার জলসার দেবী চৌধুরানীর মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। সুরিন্দর ফিল্মসের প্রযোজিত এই ধারাবাহিকে অভিনেতা রাহুল মজুমদারের বিপরীতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল পর্দায়।

তবে এরপর ২০১৯ সালে লীনা গঙ্গোপাধ্যায়ের রচিত এবং ম্যাজিক মোমেন্টের প্রযোজিত এই ধারাবাহিকটি অভিনেত্রীর জনপ্রিয়তা ছড়িয়ে দেয় বাংলার ঘরে ঘরে। অভিনেতা প্রতীক সেনের সঙ্গে সোনামণি সাহার জুটি হয়ে দাঁড়ায় পর্দার অতি জনপ্রিয় জুটি। এরপর শেষবার অভিনেত্রীকে দেখা গেছিল ম্যাজিক মোমেন্টেরই ধারাবাহিক এক্কা দোক্কাতে। ধারাগবাহিকটিতে প্রথমে সপ্তর্ষি মৌলিকের সঙ্গে অভিনেত্রী জুটি বাঁধলেও পরে ধারাবাহিকে ক্যামিও চরিত্র হিসেবে এসেছিলেন অভিনেতা প্রতীক সেন। সোনামণি এবং প্রতীকের জুটি দেখে উৎসাহী হয়ে পড়েন দর্শকরা। ফলে সোনামণির বিপরীতে প্রতীক সেনই হয়ে ওঠেন ধারাবাহিকের মুল অভিনেতা।

পর্দায় আসছে সোনামণি সাহার নতুন ধারাবাহিক, কিন্তু কোন চ্যানেলে?

এক্কা দোক্কার পর আর কোন ধারাবাহিকে দেখা যায়নি সোনামণি সাহাকে। প্রতীক সেনের নতুন ধারাবাহিক উড়ান নিয়ে খবর সামনে আসলেও জানা যাচ্ছিল না সোনামণি সাহার নউন প্রেজেক্টের সম্পর্কে। তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে নতুন খবর, পর্দায় আসবে সোনামণি সাহার নতুন প্রজেক্ট। কিন্তু কোন চ্যানেলে? আর কেন সোনামণি সাহা ফিরছেন না স্টার জলসায়।

আরও পড়ুনঃ বাঙালির স্বভাব শুধু কাঠি করা! শুধু ভালোটা শুনবো, খারাপ বললেই তুমি দোষী!অকপট স্পষ্টবাদী স্বস্তিকা

জানা গেছে এতদিন স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন অভিনেত্রী সোনামণি সাহা। সেই কারণেই স্টার জলসা ব্যতীত অন্য কোন‌ও চ্যানেলের ধারাবাহিকে কাজ করতে পারেননি সোনামণি। তবে সম্প্রতি শেষ হয়েছে সেই চুক্তি। শোনা যাচ্ছে, সান বাংলায় আসছে গুমরাহ, সাবধান ইন্ডিয়া এবং ক্রা’ইম পেট্রোলের মতো একটি ক্রাইম অবলম্বে শো। সেই শোটি সঞ্চালনা করার জন্য তারা চায় একটি জনপ্রিয় মুখ। সেই শোয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে সোনামণি সাহাকে। যদিও চ্যানেলকে এখন হ্যাঁ বা না কিছুই বলেননি সোনামণি। আপনারা কি সোনামণি সাহাকে এরকম একটি শোতে দেখতে চান?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।