Entertainment

একি হল! বিরাট চমক টিআরপিতে! কথা, ফুলকিকে হারিয়ে আবার শীর্ষস্থানে পর্ণা

টিআরপি (TRP), বর্তমানে যার আরেকনাম হয়ে দাঁড়িয়েছে ধারাবাহিকের ভাগ্য নির্ধারক। কারণ বর্তমান সময়ে পর্দায় কোন ধারাবাহিকটি টিকে থাকবে এবং কোন ধারাবাহিকটি পর্দা থেকে বিদায় নেবে এইসবটাই ঠিক করে এই সাপ্তাহিক টিআরপি তালিকা। ফলত, প্রযোজনা সংস্থা থেকে ধারাবাহিকের কলাকুশলীরা সকলেরই নজর থাকে এই টিআরপি তালিকার ওপর। তবে বর্তমানে দর্শকদের কাছেই বেশ গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে এই টিআরপি তালিকা।

কোন ধারাবাহিকটি টিআরপি তালিকার শীর্ষস্থান অধিকার করল? কোন ধারাবাহিকটি গেল পিছিয়ে? কোন ধারাবাহিকটি ছিনিয়ে নিল স্লট? এই সপ্তাহেও জানা যাবে আজের টিআরপি তালিকায়। তবে প্রতি সপ্তাহের মধ্যেই আজকের টিআরপি তালিকাতেও থাকছে বিশেষ চমক। পরিবর্তন এসেছে তালিকায়। তবে এই সপ্তাহেও আইপিএল বিরাট প্রভাব দেখে গেছে স্টার জলসা এবং জি বাংলার ধারাবাহিকগুলোর ওপর। বেশ কয়েকটি ধারাবাহিকের কমেছে টিআরপি নম্বর।

টিআরপি তালিকায় বাজিমাত করল পর্ণা, পিছিয়ে পড়ল ফুলকি, কথা

এসে গেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। এই সপ্তাহের টিআরপি তালিকায় আবার প্রথম স্থানে দখল করেছে নিম ফুলের মধু। নতুন নতুন চমকে বর্তমানে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। ধারাবাহিকের প্রতিটি পর্বেই আসছে নতুন নতুন চমক। ইতিমধ্যেই স্মৃতি হারিয়েছে পর্ণা। আর সেই সুযোগেই নিজেকে সৃজনের স্ত্রী বলে দাবি করেছে সুইটি। যদিও পর্ণা মন থেকে সৃজনের জন্য ভালোবাসা একেবারেই মুছে যায়নি। বরং ধারাবাহিকের প্রতিটি পর্বগুলো দেখে হেসে লুটিয়ে পড়ছেন দর্শকরা। ফলেই বেড়েছে ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৯।

এই সপ্তাহে নিজের দ্বিতীয় স্থান আবার ফিরে পেয়েছে জি বাংলার ফুলকি। ছন্দকের কেসে ঈশিতার ধরা পড়ে যাওয়া থেকে রুদ্রকে ধরার জন্য ফুলকির নতুন নতুন পরিকল্পনা দারুণ পছন্দ করেছেন দর্শকরা। এই সপ্তাহে ফুলকির টিআরপি রেটিং ৬.৫। এই সপ্তাহেও জগদ্ধাত্রীকে হারিয়ে সন্ধ্যে ৭টার স্লট দখল করেছে কথা। এই সপ্তাহে ধারাবাহিকটি বেঙ্গল টপার হতে না পারলেও টিআরপি তালিকায় এই সপ্তাহে তৃতীয় স্থান অধিকার করেছে ধারাবাহিকটি। এই সপ্তাহে কথার রেটিং ৬.৩।

আবার পঞ্চম স্থানে জগদ্ধাত্রী, চতুর্থ স্থান দখল করল দুইটি ধারাবাহিক

এই সপ্তাহে চতুর্থ স্থান দখল করেছে দুইটি ধারাবাহিক। একটি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। এবং আরেকটি স্টার জলসার গীতা LLB। রোহিতের বিয়ে নিয়ে বেশ জমে উঠেছে কোন গোপনে মন ভেসেছে। অপরদিকে গীতা LLBতে ধামাকা পর্ব দারুণ উপভোগ করছেন দর্শকরা। গত সপ্তাহের তুলনায় যদিও খানিকটা কমেছে গীতার টিআরপি। এই সপ্তাহে এই দুটি ধারাবাহিকের রেটিং ৬২। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে জগদ্ধাত্রী। স্বয়ম্ভুর পিতৃ পরিচয় এবং দিব্যা সেনের বিয়ে নিয়ে ধারাবাহিকের পর্বগুলো জমজমাট থাকলেও আগের থেকে বেশ খানিকটা কমে গেছে ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহে জগদ্ধাত্রীর রেটিং ৫.৯। এবার দেখার আসন্ন সপ্তাহে ফুলকি না কথা পর্ণাকে হারাতে পারে কিনা।

BT •• নিম ফুলের মধু ৬.৯
2nd •• ফুলকি ৬.৫
3rd •• কথা ৬.৩
4th •• কোন গোপনে & গীতা LLB ৬.২
5th •• জগদ্ধাত্রী ৫.৯

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।