Bangla Serial

ফের কলঙ্কের ভাগীদার দীপা! মাঝরাতে মেয়েদের নিয়ে রাস্তায় এসে পড়ল সে! অনুরাগের ছোঁয়া বন্ধের দাবি নেটিজেনদের! আপনারা কী চান?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে চলছে জমাটি উত্তেজনা। একা অসহায় মেয়ের সুযোগ নিতে কেমন ওৎ পেতে বসে থাকে মানুষরূপী রাক্ষসরা তারই নজির মিলল অনুরাগের নয়া পর্বে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩ মে (Anurager Chhowa Today Episode 23 May)

মোহনপুরের একটি বাড়িতে তিনশো টাকা রোজে বাড়ি ভাড়া নিয়েছে দীপা। দুই মেয়েকে নিয়ে আপাতত সে এই বাড়িতে থাকছে। বাড়িওয়ালি সতু খিটখিটে। সুযোগ পেলে কথা শোনাতে ছাড়ে না দীপাকে। মেয়ে দুটোর কথা ভেবে সতুর মুখ ঝামটা মুখ বুঝে সহ্য করে চলেছে দীপা।

তবে সহ্য করার একটি সীমা আছে। জে সীমা পদে পদে লঙ্ঘন করে চলেছে সতুর স্বামী। প্রথমদিন থেকেই দীপার দিকে কুদৃষ্টি রয়েছে তার। এদিন তো জানলা ভেঙে রীতিমতো ঘরে ঢুকে পড়ে সে। দীপা মেয়েদের সামনে অপদস্থ হতে চায়নি, তাই শোরগোল না করে সোজা ঘর থেকে বেরিয়ে যেতে বলে লোকটিকে।

তবে চরিত্রের দোষ থাকলে যা হয় আর কি! দীপাকে রীতিমতো টেনে নিয়ে যায় তার ঘরে। তারপরই দরজা বন্ধ। দীপা প্রাণপণে চেষ্টা করতে থাকে নিজেকে মুক্ত করার। হাতের কাছে একটা লাঠি পেয়ে রীতিমতো প্রহার করে বাড়িওয়ালাকে। অপরদিকে, দীপাকে রাতে না দেখতে পেয়ে রূপা সতুর কাছে গিয়ে কান্না জুড়ে বসে। ঘুম থেকে উঠে বিরক্ত সতু খোঁজ করতে থাকে দীপার। তখনই বরের ঘরে হাজির হয় সে।

দীপাকে সেখানে দেখে দীপাকেই ভুলে বোঝে সতু। কথা না বাড়িয়ে দীপার ব্যাগ পত্তর গুছিয়ে কেটে পড়তে বলে। দীপার কপালে জোটে বদনাম। রাতেই দুই মেয়েকে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়ে দীপা। তবে সতুকে বলে, একদিন সতু নিজের ভুল বুঝতে পারবে। এদিকে, দীপাকে ধস্তাধস্তি করে নিয়ে যাওয়ার সময় বাড়িওয়ালার হাত থেকে খুলে গেছে ঘড়ি। সতু কি নিজের ভুলটা আধেও বুঝতে পারবে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।