Bangla SerialEntertainment

বৈশাখী হুল্লোড়! আলোর বাড়িতে শিমুল, বিপাশা, সুচরিতারা! জমজমাট পর্ব এক্কেবারে মিস করবেন না!

১৪৩০কে বিদায় জানিয়ে চলে এসেছে ১৪৩১। নতুন বছরকে সাদর আমন্ত্রণে বরণ করে নিয়েছি আমরা সবাই। গতকাল দোকানে দোকানে চলেছে হালখাতা, বাড়িতে বাড়িতে মিষ্টির প্যাকেট, ক্যালেন্ডার আর দারুণ সব খাওয়া দাওয়া। তবে সেই আনন্দ থেকে বাদ দেয় চ্যানেলগুলোও। গতকাল পয়লা বৈশাখের দিনই স্টার জলসায় (Star Jalsha) হয়েছে জল থই থই ভালোবাসায় বৈশাখী আড্ডা।

গতকালের অনুষ্ঠানে উপস্থিত ছিল স্টার জলসার জনপ্রিয় জুটি-রানী দুর্জয়, পেখম- আবির, গীতা-স্বস্তিক, দীপা এবং সোনা সহ পুরো জলসার পরিবার। এছাড়াও উপস্থিত ছিল শোভন, ইমন, সুরজিৎ সহ একাধিক তারকা শিল্পীরা। স্বর্ণযুগের গানে গানে গতকাল মেতে উঠেছিল স্টার জলসার সমস্ত দর্শক। আর সকলের পছন্দের কোজাগরীর বসু পরিবার। নাচে গানে, মজায় আড্ডায় গতকাল মেতে উঠেছিল গোটা জলসা পরিবার।

জি বাংলার আলোর বাড়িতে বৈশাখী হুল্লোড়-(Poila Baisakh celebration at Alo’s House)

তবে জি বাংলাই বা পিছিয়ে থাকবে কেন! স্টার জলসার মতোই জি বাংলাতেই চলে এসেছে পয়লা বৈশাখের বিশেষ অনুষ্ঠান। এবার জি বাংলায় বৈশাখী অনুষ্ঠানে আয়োজন করেছে জি বাংলার ধারাবাহিক আলোর কোলে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এন আইডিয়াসের দায়িত্বে এবার জি বাংলায় অনুষ্ঠিত হবে বৈশাখী হুল্লোড়। থাকবে আপনাদের প্রিয় জি বাংলার তারকারা।

বলাই বাহুল্য, মিঠিঝোরা, মন দিতে চাই এবং আলোর কোলের যৌথভাবে হবে এই পর্বে। এছাড়াও থাকবে ফুলকি রোহিত, পর্ণা সৃজন, শ্যামলী, শিমুল, সুচরিতা, তিতির সহ জি বাংলার এই ঝাঁক তারকরা। আজকের পর্বে বিশেষ নাচ প্রদর্শন করবে সুচরিতা এবং শিমুল। এছাড়াও আলোর কোলে ধারাবাহিকের আলোকেও দেখা যাবে একটি নৃত্যে। ইতিমধ্যেই জি বাংলায় মুক্তি পেয়েছে এই পর্বের প্রোমো।

উল্লেখ্য, প্রোমো দেখে আজকের অনুষ্ঠানের দারুণ উৎসাহী জি বাংলার দর্শকরা। ইতিমধ্যেই জি বাংলার পেজে মুক্তি পেয়েছে অনুষ্ঠানের বিশেষ মুহূর্তের কিছু ছবি। সুচরিতা এবং শিমুলের নাচ থেকে শুরুর করে রাধার সঙ্গে তাদের আড্ডা সবটাই ক্যামেরাবন্দি হয়েছেন অনুষ্ঠানে। প্রসঙ্গত জানিয়ে রাখি আজকে রাত ৯টা থেকে ১১ পর্যন্ত হবে জি বাংলার বৈশাখী হুল্লোড়ের এই বিশেষ অনুষ্ঠান। কি আপনাদের দেখবেন তো?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।