Bangla SerialEntertainment

জমাট বাঁধছে নতুন সম্পর্ক! ভালোবাসার রঙ লাগল স্রোতের জীবনে! সবার সামনে স্রোতকে প্রপোজ করল সার্থক!

মিঠিঝোরার আসন্ন পর্ব (Upcoming episode in Mithijhora): জি বাংলার (Zee Bangla) অর্গানিক স্টুডিওর (Organic Studio) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। তিন বোনের জীবন, তাদের ভিন্ন চাহিদা এবং সর্বোপরি বড় দিদির আ’ত্মত্যাগ, পরিবারকে বাঁচানোর জন্য নিজের ভালোবাসার বলি’দান দিয়ে সংসার বাঁচা’নোর লড়াইয়ের কাহিনীই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরেছে মিঠিঝোরা। যার কেন্দ্রবিন্দু তিন বোন-রাইপুর্ণা, নীলু এবং স্রোত।

ধারাবাহিকে ইতিমধ্যেই দেখা যাচ্ছে পরিবারের সকলের এবং বিশেষত শৌর্য্যের ভালোবাসা পাওয়ার জন্য মিথ্যে’র আশ্রয় নিয়েছে নীলু। অন্তঃ’সত্ত্বা হওয়ার মিথ্যে নাটক শুরু করেছে নীলু। অন্যদিকে ছোটবোন স্রোত ব্য’স্ত নিজের ডাক্তারির পড়াশোনা নিয়ে। আর ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী রাই ব্য’স্ত নিজের চাকরির জীবন নিয়ে। তবে নীলু বাদে ধীরে ধীরে বাকি দুই বোনের কঠিন জীবনে উঁকি দিয়েছে ভালোবাসা। শত লা’ঞ্ছনা, ক’ষ্টের পর রাইয়ের রৌদ্রতপ্ত জীবনে এক পশলা বৃষ্টি হয়ে এসেছে অনির্বাণ। নতুন করে ভালবাসতে শুরু করেছে রাই।

স্রোতকে প্রপোজ করল সার্থক (Sarthak propose Sroth): অপরদিকে স্রোতের লড়াইয়ে তার দিকে ভালোবাসার হাত বাড়িয়েছে সার্থক। সম্প্রতি আমরা ধারাবাহিকে দেখেছি স্রোতের কলেজে এসেছে নতুন প্রফেসার সার্থক। তবে সার্থক আসার পর থেকেই কারণে অকারণে স্রোতের সঙ্গে ঝামে’লায় জরিয়ে পড়ছেন তিনি। স্যারের সঙ্গে সম’স্যার কারণেই কলেজ ছেড়ে দেওয়ার চরম সিদ্ধান্ত নিয়ে নিয়েছে স্রোত।

অপরদিকে স্রোতের সঙ্গে হাজার ঝামেলা করলেও নিজের জীবনে স্রোতের প্রভাব এবং অস্তিত্বকে কিছুতেই অস্বীকার করতে পারছেনা সার্থক। জানা যাচ্ছে এরপরই স্রোতকে কলেজে আটকাতে হাজির হবেন সার্থক স্যার। তারপরই ধীরে ধীরে একে অপরের মনে জায়গা করে নেবেন সার্থক এবং স্রোত।

এরপরই একদিন দেখা যাবে যে স্যার বারবার কলেজে স্রোতকে এত অ’পমান করত তিনিই স্রোতকে কলেজের মধ্যে প্র’পোজ করবেন। ধারাবাহিকের এই চমকটি দেখার জন্যই অধীর আগ্রহে বসে আছেন দর্শকরা। তবে তার জন্য নজর রাখতে হবে ধারাবাহিকের পর্দায় রাত দশটায়। আপনাদের কার কার স্রোত আর সার্থককে ভালো লাগছে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।