Bollywood

Actress Bi’ki’ni Look Troll: সাদা বি’কি’নিতে বেরিয়ে স্ত’নের অর্ধেক, “বন্ধুদের সঙ্গে ছবি দেওয়ার কী মানে যদি নজর ওটাতেই যায়”, ছবি উত্তাপ বাড়িয়ে দিলো শীতের রাতের 

‘বক্ষযু’গল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু, পশ্চিমী পোশাকে যে হাজার গুন উ’ষ্ণ’তার পারদ চড়াতে পারেন তিনি অন্যান্য নায়িকাদের থেকে সেটা এর আগেও বহুবার প্রমাণ করেছেন এই বিদেশিনী বলিউড নায়িকা। গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়েন কিন্তু এটাই তার কাছে যে কম্ফোর্টেবল পোশাক সেটা বোঝাই যায় কারণ বেশিরভাগ সময় তিনি এই ধরনের পোশাকেই থাকেন।

বুঝতে পারলেন আমরা কোন অভিনেত্রীর কথা বলছি? তিনি হলেন বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজ। তার মতো এত সুন্দর করে ওয়েস্টার্ন পোশাক ক্যারি করতে পারা বলিউডি অভিনেত্রী খুব কম পেয়েছি আমরা। অভিনয় জগতে সচরাচর খুব বেশি সক্রিয় নন তিনি তবে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের রীতিমতো টেক্কা দিতে পারেন নিজের একটা ছবির মধ্যে দিয়েই।

FB IMG 1669902810442

 

এদিকে শীত শুরু হতেই নায়িকার মনে ছুটির মেজাজ। তাই এখন তিনি অবসর যাপনে ব্যস্ত। একঘেয়েমি কাটাতে ফুরসত মিলতেই সময় কাটাতে বন্ধুদের সঙ্গে বিদেশে উড়ে গিয়েছেন ইলিয়ানা। আর সেখান থেকেই ছবি শেয়ার করে একেবারে শোরগোল ফেলে দিলেন সোশ্যাল মিডিয়ায়।

images 11

সাদা বি’কি’নিতে কুল মুডে ছবি পোস্ট করে ছেলেদের হার্টবিট বাড়িয়ে দিলেন নায়িকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হ’ট বি’কি’নি পরে ছবি পোস্ট করতেই ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। সে’ক্সি মারকাটারি ফিগারে কাবু যে ছেলেরা।

images 10

নীল নির্জন দ্বীপ থেকে একের পর এক খোলামেলা পোশাকে ছবি শেয়ার করে চলেছেন অভিনেত্রী নিজের বান্ধবীদের সঙ্গে। বিকিনিতে বেরিয়ে রয়েছে ‘স্তনযু’গলের একাংশ। কিন্তু তাতে তার কুছ পরও নেই। তবে অতিরিক্ত শ’রীর দেখাতে গিয়েই চরম ট্রোলড হলেন বলি নায়িকা ইলিয়ানা ডিক্রুজ।

FB IMG 1669902694350

কমেন্টে এক নেটিজেন লিখেছেন- বাপ রে বার এটা কোমর নয়, এটা কামরা রে কামরা। কেউ আবার চাড্ডি গ্যাং বলে কটাক্ষ করলো। এদিকে ঝড় বয়ে গেলেও ইলিয়ানা নিজের কার্ভি ফিগারকে আলিঙ্গন করে সবর্দাই নেটদুনিয়ায় পারদ বাড়াতে থাকেন।

Nira