Tollywood

Aindrila Sharma: ডাক্তারের কথা শুনে সব্যসাচী থরথর করে কাঁপছিল! ডাক্তারই মেরে ফেললো! ঐন্দ্রিলার মৃত্যু নিয়ে বোমা ফাটালেন মা শিখা দেবী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা না ফেরার দেশে চলে গেছেন অনেকগুলো দিন হয়ে গেছে।কিন্তু এখনো পর্যন্ত কেউই তার এইভাবে চলে যাওয়াটা মেনে নিয়ে উঠতে পারেনি। বিশেষ করে তার পরিবারের লোকজন। তার বাবা কিছুটা শক্ত থাকার চেষ্টা করলেও মা এবং দিদি এত কম বয়সে মেয়েকে হারানোর যন্ত্রণা ভুলতে পারছে না।

Aindrila Sharma Biography - Age,Height,Death,Bf, Family

প্রসঙ্গত কয়েকদিন আগেই ঐন্দ্রিলার মা ঐন্দ্রিলা স্মরণে একটি অনুষ্ঠানে গিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন একটি নির্দিষ্ট ডাক্তারের জন্যই তার মেয়েকে এইভাবে চলে যেতে হল। প্রয়াত অভিনেত্রীর মৃত্যুর এতগুলো দিন পরে অভিনেত্রীর মায়ের এমন অভিযোগ আবার নাড়িয়ে দিয়েছিল গোটা বাংলাকে।

What Happened To Aindrila Sharma? Bengali Actor Aindrila Sharma, Aindrila  Sharma Height, Weight, Age, Boyfriend, And More - News

এবার আবার এক সংবাদ মাধ্যমের সামনে ঐন্দ্রিলার মা অর্থাৎ শিখা শর্মা তার মেয়ের চলে যাওয়াটা এবং সেই ডাক্তার সম্পর্কে পুরোটাই বর্ণনা করলেন। তার কথায় শুধু একটা ডাক্তারের জন্যই ঐন্দ্রিলার অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। ঐন্দ্রিলার অবস্থার অনেকটা উন্নতি হয়েছিল কিন্তু সেই ডাক্তারের ইগোর জন্যই আবার অভিনেত্রীর অবস্থা সংকরজনক হয়ে পড়ে।

এদিন সাক্ষাৎকার দিতে দিতে তিনি বলেন সব্যসাচী অর্থাৎ ঐন্দ্রিলার প্রেমিকের সামনেই ওই ডাক্তার বলেছিলেন যে আর কটা দিন তারপরে এই ঘরটাকে পরিষ্কার করতে হবে। সে শুনে সব্যসাচীর হাত-পা কেঁপে উঠেছিল। অভিনেত্রীর মায়ের কথায় ওই ডাক্তার গুরু দায়িত্ব নিয়ে তার মেয়েকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিলেন।

যত বড়ই চিকিৎসক এসে যেভাবে চিকিৎসা করতে উপদেশ দিয়েছিলেন তার কোন কিছুই সেই নির্দিষ্ট ডাক্তার মানে নেই এবং করেন নি। তার যখন মনে হয়েছিল সে তখন চিকিৎসা এগিয়েছিলেন। তিনি বারবার একটা কথাই এদিন বলেন হাসপাতাল কর্তৃপক্ষ বা অন্যান্য ডাক্তার সকলেই খুবই ভাল ছিল কিন্তু ওই একজন চিকিৎসকের জন্যই তার মেয়েকে এমন অকালে চলে যেতে হল।

Aindrila Sharma Passes Away: Bengali Actress' Last Post Dedicated To  Boyfriend Sabyasachi Chowdhury

Nira