Bangla SerialEntertainment

হায় রে, পোড়া কপাল! ফের বাচ্চা চুরির অপরাধে বিপাকে দীপা! পাকড়াও করে জেরা পুলিশের

Anurager Chhowa Today Episode: স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে চলছে টান টান উত্তেজনা। প্রতি পর্বে থাকছে নতুন নতুন চমক। ইদানীং টিআরপিও (Trp) বাড়ছে হুহু কড়ে কারণ গল্পের নায়িকা সূর্য-দীপা এক হওয়ার পথে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫ মে (Anurager Chhowa Today Episode 25 May)

এদিনের পর্বে দেখা যায়, আর সূর্যকে ধরে রাখা যাচ্ছে না। ঘড়িতে সাতটা বাজার পরও দীপা আসেনি দেখে রান্নাঘরে ঢুকে তাণ্ডব শুরু করে সে। একটাই চাহিদা ওকে এনে দাও। তারপরই গ্যাসের উপর বসে, আগুন ধরিয়ে দেবে বলে। এদিকে সকলের থেকে প্রাণ সংশয় দেখা দেয় সূর্যের।

এদিকে, দীপা দেরি করে আসার জন্য বরখাস্ত করা হয়েছে কাজ থেকে। বড় ডাক্তার কিছুতেই কাজে রাখবে না। দীপা কেঁদে একশা। এত কষ্টে সে সূর্যের কাছে থাকার ব্যবস্থা করতে পেরেছে। এইটুকু ভুলের জন্য সুযোগ হাতছাড়া করতে মন চাইছে না। তবে সূর্য যা তাণ্ডব শুরু করেছে, তা দেখে দীপাকে ফিরিয়ে নিয়ে যেতে বাধ্য হয় ডাক্তার।

সূর্যকে দীপা এবারও শান্ত করতে সক্ষম হয়। কিন্তু অন্য কারোর কাছে দীপাকে যেতে দেয় না সে। অন্য রোগী দীপার কাছে এলেই, তাকে কাছে টেনে নেয় সূর্য। তখনই দীপার মনে লাগে অনুরাগের ছোঁয়া। অপরদিকে, আবার নতুন ঝড় আসছে দীপার জীবনে।

আজকের পর্বে দর্শক দেখতে পাবে, সারথিকে গ্রেফতার করেছে পুলিশ। কারণ সোনা-রূপা এক বেশ কয়েকদিন তার টোটোতে করে ঘুরতে দেখা যায়। আর তাদেরই নিখোঁজ বিজ্ঞাপন মিলেছে এবার। সারথি নিজে মুখে পুলিশকে সব বৃত্তান্ত খুলে বলে। তবে কী দীপা এবার ফাঁসতে চলছে নতুন কিছুতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।