জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দেশে ফিরতেই বিপদ দেবের পরিবারে! রুক্মিণীকে নিয়েই হাসপাতালে ছুটলেন অভিনেতা!

কয়েক দিনের ছুটিতে বান্ধবী রুক্মিণীকে (Rukmini maitra) নিয়ে বিদেশ সফরে গিয়েছিলেন তারকা (Actor) সাংসদ (MP) দেব (Dev)। যদিও কোথায় গিয়েছিলেন সে প্রসঙ্গে কোন কিছু জানাননি তিনি। তিলোত্তমা কাণ্ডে জাস্টিস ফর আর জি কর (Rgkar) বলে একটি পোস্ট করে নিজের ছবির রিলিজ ডেট পিছিয়ে দেন দেব আর বিদেশ থেকেই আরজিকর কাণ্ডের প্রতিবাদ জানান তিনি। দেশে ফিরে তিনি এই ঘটনার প্রতিবাদ করবে বলেই আশা রেখেছিলেন তার অনুরাগী মহল।

তবে দেবের দেশের মাটিতে ফিরতে না ফিরতেই বিপদ ঘনিয়ে এল। গতকাল বুধবার দেশে ফেরেন অভিনেতা কিন্তু দেশে ফেরার পরেই তার পরিবারে নেমে আসে ভয়ঙ্কর বিপদ! যে কারণে দেশে ফিরেই রুক্মিণীকে নিয়ে হাসপাতালে ছুটতে হয় অভিনেতাকে!

অভিনেতার বাবা গুরুপদ অধিকারী হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। তাই তাকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। চলচ্চিত্র মহল থেকে পাওয়া খবর অনুযায়ী, হঠাৎ করে বুকে ব্যথা শুরু হয় গুরুপদ বাবুর।

WhatsApp Image 2024 08 22 at 5.11.39 PM

প্রাথমিকভাবে চিকিৎসকরা মনে করছেন হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। অ্যাঞ্জিয়োগ্রাম করানো হয়ে গেছে, তবে এখন‌ও রিপোর্ট আসেনি। রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছে দেবের পরিবার।

রিপোর্ট এলে তারপর সিদ্ধান্ত নেওয়া হবে চিকিৎসা পদ্ধতি কোন দিকে এগোবে, অপারেশন করা হবে কিনা! তবে হাসপাতালে দেব একা নেই। দেবের এই বিপদের মুহূর্তে তার পাশে রয়েছেন রুক্মিণী ও তার বোন।

উল্লেখ্য গুরুপদ অধিকারী, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের কর্ণধার‌ও। তাই স্বাভাবিকভাবেই তার এই আকস্মিক অসুস্থতায় চলচ্চিত্র জগতের সকলেই চিন্তিত।

TollyTales NewsDesk