Entertainment

দিদি নাম্বার ওয়ান-এ এবার রাজ্যের দিদি! রচনা ব্যানার্জীর সঙ্গে এবার পর্দা কাঁপাবেন বঙ্গ শাসিকা

জি বাংলার (Zee Bangla) রিয়ালিটি শো আগাগোড়াই জিতে এসেছে মানুষের মন। দাদাগিরি, ড্যান্স বাংলা ড্যান্স, রান্নাঘর, সারেগামাপা, ঘরে ঘরে জি বাংলা এবং সর্বোপরি দিদি নম্বর ১ বাংলা এবং বাঙালির কাছে নিয়ে আসে এক অন্যরকমের অনুভূতি। দিদি নম্বর ১ (Didi No 1) বাংলা এবং বাংলার মেয়েদের কাছে এক অভাবনীয় অনুষ্ঠান। মেয়ের জীবনী, তাদের সমাজের সঙ্গে লড়াই, পরিস্থিতির সঙ্গে লড়াই, তাদের বেঁচে থাকার এবং নিজেকে এগিয়ে নিয়ে চলা সর্বদাই অনুপ্রাণিত করে বাংলার মেয়েদের।

তবে দিদি নম্বর ১ বলতে জার কথা সবার আগে মনে পড়ে তিনিই হলেন রচনা ব্যানার্জী। তার সঞ্চালনার হাত ধরেই ধারাবাহিকটি ২০১০ সালে সম্প্রচারিত হয় জি বাংলায়। দেখতে দেখতে শোটি পার করেছে ৯ টি সিজন। তবে এতগুলো বছরেও ধারাবাহিকটির জনপ্রিয়তা কমেনি একটুও। খেলা, মজা, গান, আড্ডা এবং পুরস্কারে জমজমাট শো দিদি নম্বর ১। তবে কি এবার রাজ্যের দিদি আসতে চলেছে দিদি নম্বর ১এ, শোনা যাচ্ছে এইরকমই সংবাদ।

গতমাসেই শোনা যায় রচনা ব্যানার্জী গেছেন নবান্নে। সেই কথা থেকেই শুরু হয় জল্পনা। তবে কি রচনা যোগ দিতে চলেছেন রাজনীতিতে। সকলের মুখেই তখন ঘুরতে থাকে এক কথা। সামনেই আসছে লোকসভার নির্বাচনী ভোট। আর ভোটের আগে তারকাদের রাজনীতিতে যোগদান কোনও নতুন ঘটনা নয়। সেইরকমটাই ভাবা হয়েছিল এইবারও তবে জানা গেছে ঘটনাটি আদতেই এটা নয়। জানা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দিদি নম্বর ১এ আমন্ত্রণ দেওয়ার জন্যেই রচনা গিয়েছিলেন নবান্নে।

এই প্রথম কোনও রিয়ালিটি শোতে আসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তার সুরক্ষা এবং নিরাপত্তার জন্য বেশ গুরুত্ব সহকারে ব্যাবস্থাপনা নিয়েছে দিদি নম্বর ১ এর প্রযোজনা সংস্থা এবং কলাকুশলীরা। জানা গেছে রচনার আমন্ত্রণে সাড়া দিয়েছেন মুখ্যমন্ত্রী। আজই অর্থাৎ রবিবার দিনই রাজ্য ডাইরেক্টরি সিকিউরিটি দফতর থেকে ডাকা হয়েছে এই নিয়ে বৈঠক। জানা গেছে সব ঠিক থাকলে ২১ শে ফেব্রুয়ারি দিদি নম্বর ১এর হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আসতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাহলে আপনারা কতটা উৎসাহী মুখ্যমন্ত্রীকে রিয়ালিটি শোতে দেখার জন্য।

Piya Chanda