Entertainment

দাগি আসামি! ইরাকে এক ঝলক দেখেই চিনতে পারল ডক্টর স্যানাল, রুদ্ধশ্বাস পর্ব অনুরাগে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা আর কষ্ট যেন সমার্থক হয়ে উঠেছে। ভাগ্যের ফেরে আজ প্রাক্তন স্বামীর দ্বিতীয় পক্ষের বউয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকতে শুরু করেছে সে। ডাক্তারবাবুর জন্য সবরকম স্বার্থ সে ত্যাগ করেছে। ভুলেছে নিজের ভাল-মন্দ। দীপার এহেন অবস্থা দেখে হৃদ্‌রোগে আক্রান্ত হবার মুখে তার বাবা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই জুন (Anurager Chhowa Today Episode 13th June)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে ফিরে আসছে সূর্যের স্মৃতি। ধীরে ধীরে তার শারীরিক ও মানসিক পরিস্থিতির উন্নতি হচ্ছে। এদিন সূর্যকে তার কেবিনে নিয়ে গিয়ে ফল মিলেছে হাতেনাতে। এই মুহূর্তে বাড়ির সকলকে চিনতে শুরু করেছে সূর্য। তাই ডক্টর স্যানাল সেনগুপ্ত বাড়িতে দেখতে এসেছে তাকে।

তখনই ইরা ঘরে ঢুকছে। ডক্টর স্যানাল ইরাকে দেখে বলে, সে কী তাকে আগে কোথাও দেখেছে। চমকে ওঠে ইরা। চেঁচিয়ে বলে, ‘না!’ শুরু থেকেই ইরাকে সন্দেহের চোখে দেখছিল গোটা পরিবার। ইরার ব্যবহারে সন্দেহ বেড়ে চলেছে বহু গুন। কী উদ্দেশ্যে সেনগুপ্ত বাড়িতে ঘাঁটি গেড়েছে ইরা। এবার সেই প্রশ্ন জাগে দীপার মনেও।

আরো পড়ুন: শেষ হয়েছে মনের কথা! মন খারাপ পুতুলের! স্মৃতিচারণ করে সমাজমাধ্যমে আবেগাপ্লুত শ্রীতমা ভট্টাচার্য, আপনারা মিস করবেন?

এদিকে, ইরাকে খুব চেনা ঠেকছে ডক্টর স্যানালের। ইরাও বেশিক্ষণ ডাক্তারবাবুর সামনে থাকছে না। সুযোগ পেলেই পালিয়ে বেড়াচ্ছে। এদিকে, সূর্যের স্মৃতি ফিরে আসছে। পুরোপুরি অতীতের কথা মনে পড়লে ফাঁস হবে ইরার আসল সত্যি। এঁ নিয়ে চিন্তায় আছে ইরা।

অপরদিকে, দুষ্টচক্রের সঙ্গে জড়িয়ে পড়েছে ভিক্টর। টাকার দরকার তার। টাকার লোভ অপরদিকে ভালোবাসা তিস্তা। সব নিয়ে প্রবল দোচালার মধ্যে ভিক্টর। শেষ অবধি টাকার লোভে সব খোয়াবে না সুমতি হয়ে সঠিক পথে ফিরবে সেনগুপ্ত বাড়ির জামাই? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।