Bangla SerialEntertainment

ইনস্টাগ্রাম স্টার থেকে দাদাগিরির মঞ্চ! কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের ছোট মিহির অভিনয়ের হাতেখড়ি কিভাবে জানেন?

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি শুরু হয়েছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি (Ke Prothom Kache Esechi)। গৌরী এলোর পর সিঙ্গেল মাদারের কাহিনী নিয়ে পর্দায় ফিরেছেন অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maity)। সঙ্গে রয়েছেন টুম্পা অটোওয়ালি খ্যাত অভিনেতা সায়ন বসু (Sayan Bose)। সিঙ্গেল মাদারের জীবনের লড়াই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে।

মেয়েকে বড় করার জন্য সমাজের বিরুদ্ধে লড়াই, অর্থ উপার্জন করা থেকে শুরু করে সংসার সামলে মেয়েকে বড় করা এরকম অসাধ্য সাধন করতে পারেন মায়েরাই। সেরকমই একটি কাহিনী জি বাংলার পর্দায় নিয়ে এসেছে মোহনা। ২৭ মে থেকে সন্ধ্যে সাড়ে ৬টায় শুরু হয়েছে এই নতুন ধারাবাহিকটি। এই ধারাবাহিকেই মোহনার মেয়ের ভূমিকায় দেখা যাচ্ছে ছোট মিহি ওরফে রাধিকা কর্মকারকে। কিন্তু কিভাবে শুরু হল তার অভিনয়ের সফর?

কিভাবে অভিনয়ে আসল কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের খুদে শিল্পী রাধিকা কর্মকার?

রাধিকা কর্মকারকে প্রথমবার দেখা গেছিল জি বাংলার দাদাগিরির মঞ্চে। সেখানে রাধিকা এসেছিল খুদে প্রতিযোগী হিসেবে। এরপরই সেখানে থেকেই সে ডাক পায় মেগা সিরিয়ালের। যদিও এই খুদে রাধিকা কিন্তু আসলে একজন সোশ্যাল মিডিয়া স্টার। কি শুনতে অবাক লাগছে? তবে কথাটা কিন্তু একবারে সত্যি। মাত্র ৩ বছর ১০ মাস বয়সী রাধিকার ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা কিন্তু অনেক। সেখানেই সে পোস্ট করে নিজের রীল, ভিডিও এবং ছবি। কিন্তু এত ছোট বয়সে অভিনয়ের সুযোগ পাওয়ার পর অভিনয় এবং পড়াশোনা সে একসঙ্গে সামলাচ্ছে কি করে?

পড়াশোনা এবং অভিনয় কিভাবে একসঙ্গে সামলাচ্ছে রাধিকা কর্মকার?

এই বিষয়ে কথা বলতে গিয়ে রাধিকার মা সুস্মিতা কর্মকার একটি সংবাদ মাধ্যম সাক্ষাৎকারে জানিয়েছেন তারা আদতে দুর্গাপুরের বাসিন্দা হলেও বর্তমানে তারা রাধিকার শুটিংয়ের জন্য কলকাতাতেও থাকেন। এখানে রাধিকার বাবার দাদুর বাড়ি। বর্তমানে সেখানেই থাকেন তারা। সেখানে CRPF মন্টেসারি স্কুলে পড়ছে সে। বর্তমানে লোয়ার কেজির ছাত্রী খুদে অভিনেত্রী রাধিকা। স্কুলে জানানো হয়েছে তার এই অভিনয়ের বিষয়ে। স্কুলও অনুমতি দিয়েছে। খালি পরীক্ষার সময় সে স্কুলে যাবে। আর যা যা হোমওয়ার্ক স্কুল থেকে দেওয়া হয় সেটা তার মা সেটে ফ্রি টাইম পেলে করিয়ে নেন বলেছেন জানিয়েছেন।

তবে অভিনয় করতে কেমন লাগে রাধিকার? এই প্রশ্নের উত্তরে ছোট মিহি ওরফে রাধিকার জানিয়েছে “মেকআপ করতে খুব ভালো লাগছে। এই সিরিয়ালে কাজ করতেও খুব ভালো লাগছে। আমার অভিনয় করতে খুব ভালো লাগে। আয়নার সামনে দাঁড়িয়ে তো আমি অভিনয় করি।” তবে ইনস্টাগ্রাম ছাড়াও একটি ইউটিউব চ্যানেলও আছে রাধিকার। সেখানে প্রায় ১৭০০ জন অনুসরণকারী আছে রাধিকার। কখনও গান গেয়ে, কখনও রান্না করে নেটিজেনদের মাতিয়ে রাখে ছোট রাধিকা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।