Bangla SerialEntertainment

অনুরাগে বিরাট চমক! ৬৪ জিবির কালো পেনড্রাইভের খোঁজে গল্পে ফেরত এলো ইরা! কী নতুন চমক আসছে দর্শকদের জন্য ?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ইদানীং ধারাবাহিকের পর্বে থাকছে রুদ্ধশ্বাস উত্তেজনা। বড় দুষ্কৃতী চক্রের কবলে পড়েছে সেনগুপ্ত পরিবার। দুষ্কৃতীরা পদে পদে ওঁৎ পেতে বসে আছে ক্ষতিসাধন করার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৮ই জুন (Anurager Chhowa Today Episode 8th June)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে থাকছে টান টান চমক। সেনগুপ্ত বাড়িতে ডাকাত পড়ার পর্ব ছিল রুদ্ধশ্বাস পূর্ণ। এবার ৬৪ জিবি কালো পেনড্রাইভের খোঁজে গল্পে আসছে নতুন খল চরিত্র। আরও একবার ওলোটপালোট হয়ে যাবে দীপা ও সূর্যের সম্পর্কের সমীকরণ। ধারাবাহিকের দর্শক দেখেছে, অনেক কাঠখড় পুড়িয়ে সূর্যকে খুঁজে পেয়েছে দীপা।

সেনগুপ্ত বাড়ির ছেলে ও সোনা-রূপার বাবাকে ফিরিয়ে এনেছে সে। তবে যাকে ফিরিয়ে এনেছে সে আর আগের সূর্য নয়। কোনও এক অজানা ঘটনার দরুন মাথায় চোট পেয়ে মানসিক ভারসাম্য হারিয়েছে সে। ভুলেছে অতীতও। তাই সেনগুপ্ত বাড়িতে ফিরে এলেও, পরিবারের কাউকে চিনতে পারছে না সে।

তবে হরদম রোজই কোনও না কোনও দুষ্কৃতীর আগমন হয়ে চলেছে তাদের বাড়িতে। তাদের একটাই লক্ষ্য একটি কালো পেনড্রাইভ। কী আছে এই পেনড্রাইভে? খোলসা করেননি পরিচালক। তবে এবার সেই পেনড্রাইভের খোঁজে ধারাবাহিকের গল্পে আসছে নয়া খলচরিত্র। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে তাকে। তবে এক ঝলক দেখেই চমকে উঠছে দর্শক।

এবার সেনগুপ্তবাড়িতে ৬৪ জিবির কালো পেনড্রাইভের খোঁজে আসছে ইরা। সূর্যের স্ত্রীর পরিচয়ে সেনগুপ্ত বাড়িতে ঢুকবে সে। এসেই সূর্যকে দেখে বলবে,’স্যর, আমি থাকতে আপনি অন্য কাউকে সিঁদুর পরিয়ে দিলেন স্যার!’ এদিন মন্দির থেকে ফিরে সকলের সিঁথিতে সিঁদুর দেখে দীপাকে সিঁদুর পরাতে চাইবে সূর্য। তারপর?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।