Entertainment

একি হল! টিআরপিতে পর্ণা আর জ্যাসকে টেক্কা দিয়ে আবার কেল্লাফতে করল ফুলকি! কোথায় রোশনাই?

দিনে দিনে বাড়ছে গরম। গরমের চোটে টেকা দায় হয়ে যাচ্ছে ঘরে আর তার ওপর ভোট এবং আইপিএল সব মিলিয়ে চাপের মুখে রয়েছে সমস্ত চ্যানেলের ধারাবাহিকগুলি। সেই কারণেই চলতি সময়ে ধারাবাহিকগুলোতে আসছে একের পর এক বড় ধামাকা। জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসায় (Star Jalsha), প্রতিটি বড় বড় চ্যানেলেই আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। ফলেই টিআরপি তালিকাতেও যুক্ত হচ্ছে একের পর এক ধারাবাহিকের নাম।

গত সপ্তাহে স্টার জলসায় শুরু হয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের রচিত ম্যাজিক মোমেন্টের নতুন ধারাবাহিক রোশনাই। ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় কামব্যাক করেছেন জনপ্রিয় টেলি অভিনেতা শন ব্যানার্জী। ধারাবাহিকের প্রথম সপ্তাহের টিআরপি কেমন ফলাফল করল সেটা জানার জন্য বর্তমানে উৎসাহী সবাই। এছাড়াও নতুন খলনায়কের আগমনে জগদ্ধাত্রীর টিআরপি বাড়ল কিনা? কে হল এই সপ্তাহের সেরার সেরা ধারাবাহিক, সমস্ত প্রশ্নের উত্তর জানার জন্য উৎসাহী সকল ধারাবাহিকের অনুরাগীরা।

ইতোমধ্যেই আমাদের হাতে এসে পড়েছে টিআরপি তালিকায়। আর এই সপ্তাহের টিআরপি তালিকাতেও এসেছে অবাক করা ফলাফল। যদিও অন্যান্য বারের তুলনায় অনেকটাই কমে গেছে এইবারের নম্বর। এই সপ্তাহে সকলকে হারিয়ে প্রথম স্থানে চলে এসেছে জি বাংলার ফুলকি। ধারাবাহিকে একের পর নতুন নতুন চমক। রুদ্রকে ধরার জন্য ফুলকির একের পর এক পরিকল্পনা জমিয়ে দিয়েছে ধারাবাহিকের কাহিনী। যার ফলাফলও পাওয়া যাচ্ছে টিআরপি তালিকায় এই সপ্তাহে ফুলকির রেটিং ৭.০।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে সকলের পছন্দের ধারাবাহিক নিম ফুলের মধু। ধারাবাহিকের সুইটির আগমনে খানিকটা অসন্তুষ্ট হয়েছিলেন দর্শকরা। সেটা বারবার ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়াতেও। যার প্রভাব দেখা গেল আজকের টিআরপি তালিকায়। এই সপ্তাহে নিম ফুলের মধুর রেটিং ৬.৮। প্রতিবারের মতোই এই সপ্তাহেও তৃতীয় স্থান অধিকার করেছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। তবে ধারাবাহিকের জগদ্ধাত্রীর মা হওয়া এবং নতুন খলনায়কের আগমনেও এই সপ্তাহে বাড়ল না ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহে তাদের রেটিং ৬.৭।

তবে এই সপ্তাহে খানিকটা এগিয়ে এসেছে স্টার জলসার ধারাবহিক কথা। মুকুট উদ্ধারে কথা আর অগ্নিভর নতুন নতুন চমকে বেশ খুশি হয়েছেন দর্শকরা। এই সপ্তাহে কথার রেটিং হয়েছে ৬.৪। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে দুটি জনপ্রিয় ধারাবাহিক। স্টার জলসার গীতা LLB এবং জি বাংলার কোন গোপনে মন ভেসেছে।

আরো পড়ুন: আদৃত ভক্তদের জন্য দারুণ সুখবর! বিয়ের পর জি বাংলায় আসছে অভিনেতার নতুন ধারাবাহিক ‘সং কানেকশন!’ বিপরীতে নায়িকা কে?

বোঝাই যাচ্ছে প্রতিপক্ষ ধারাবাহিকের নতুন চমকের কারণে খানিকটা কমে গেছে এই দুটি ধারাবাহিকের টিআরপি। এই সপ্তাহে তাঁদের রেটিং ৬.৩। এই সপ্তাহে ট্রেন্ডিং ধারাবাহিকের তালিকায় শামিল হয়েছে স্টার জলসায় নতুন ধারাবাহিক রোশনাই। প্রথম সপ্তাহেই অবাক করা ফলাফল করেছে ধারাবাহিকটি। টিআরপি তালিকায় রোশনাইয়ের প্রথম পর্বের রেটিং ৫.৪।

এছাড়াও লাভ বিয়ে আজকাল এবং রোশনাইয়ের অ্যাভারেজ রেটিং হয়েছে ৪.৭। এছাড়াও স্টার জলসার শুরু হওয়া আরেকটি নতুন ধারাবাহিক ভক্তির সাগরের এই সপ্তাহে রেটিং ২.৩। এবার দেখার কি হবে আসন্ন সপ্তাহে, পর্ণা কি পারবে ফুলকিকে টেক্কা দিতে? জগদ্ধাত্রীকে টেক্কা দিতে পারবে কি কথা?

BT •• ফুলকি 7.0 👑
2nd •• নিম ফুলের মধু 6.8
3rd •• জগদ্ধাত্রী 6.7
4th •• কথা 6.4
5th •• কোন গোপনে & গীতা LLB 6.3

Piya Chanda