Bangla SerialEntertainment

আদৃত ভক্তদের জন্য দারুণ সুখবর! বিয়ের পর জি বাংলায় আসছে অভিনেতার নতুন ধারাবাহিক ‘সং কানেকশন!’ বিপরীতে নায়িকা কে?

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) প্রতিটি চ্যানেলেই আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। পুরোনো এবং টিআরপি কমে যাওয়া ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেলগুলি নিয়ে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। প্রতিটি ধারাবাহিকের নতুনত্ব কাহিনী এবং জনপ্রিয় টেলি অভিনেতাদের উপস্থিতি ধারাবাহিকগুলির প্রতি আরও আকৃষ্ট করছে দর্শকদের। ফলেই তার আমূল প্রভাব পড়তে টিআরপির তালিকাতেও।

চলতি বছরেও স্টার জলসাতেও শুরু হয়েছে তিনটি নতুন ধারাবাহিক। সন্ধ্যাতারা, রামপ্রসাদ এবং লাভ বিয়ে আজকালের কাহিনীতে ইতি টেনে চ্যানেল নিয়ে এসেছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। সন্ধ্যাতারা জায়গায় স্টার জলসায় এসেছে টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া। এছাড়াও সুরিন্দর ফিল্মসের ধারাবাহিক রামপ্রসাদের কাহিনীতে ইতি টেনে স্টার জলসায় এসেছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক ভক্তির সাগর এবং লাভ বিয়ে আজকালের বদলে পর্দা এসেছে ম্যাজিক মোমেন্টসের রোশনাই।

তবে শুধু এখানেই শেষ নয়, পর্দায় খুব শীঘ্রই আসছে সুরিন্দর ফিল্মসের আরেকটি নতুন ধারাবাহিক উড়ান। যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন নবাগতা রত্নাবলি সাহাকে। ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকটির প্রথম ঝলক। তবে শুধু স্টার জলসা নয়, জি বাংলাও নিয়ে আসছে একের পর এক দারুন দারুন ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলায় মুক্তি ইচ্ছে পুতুল এবং মিলির জায়গা দখল করে নিয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর ধারাবাহিক অষ্টমী।

তবে সম্প্রতি জানা গেছে দুটি ধারাবাহিক ছাড়াও পর্দায় আসছে আরও একটি জনপ্রিয় ধারাবাহিক। খুব শীঘ্রই পর্দায় আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। মোহনা মাইতি এবং সায়ন বসুর অভিনীত এই ধারাবাহিকটির প্রোমো শুটিং সম্পন্ন হয়েছে ইতোমধ্যেই। নায়ক নিয়ে প্রথমে ধারাবাহিকটি দ্বন্দ্বে থাকলেও শেষমেশ ধারাবাহিকটিতে নায়কের চরিত্রে চুক্তি সাক্ষর করেছেন অভিনেতা সায়ন বসু। জানা গেছে আর দু-তিন দিনের মধ্যেই পর্দায় মুক্তি পাবে এই ধারাবাহিকের প্রথম ঝলক।

আরো পড়ুন: বি’দায় নেবে সোমরাজ-তিতির! জি বাংলায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক! নায়ক-নায়িকা চরিত্রে থাকছে বিরাট বড় নাম

তবে তারই মধ্যে শোনা যাচ্ছে আরও একটি বড় সংবাদ। জি বাংলায় আসছে নতুন অনুষ্ঠান সং কানেকশন। গতকাল সকাল ১০ থেকে রাত ১২টা পর্যন্ত টানা ১৪ ঘণ্টা শুটিং হয়েছে এই অনুষ্ঠানের। তবে এটা কোন ফিকশন না নন ফিকশন সেই বিষয়ে জানাতে পারেনি কেউই। স্টুডিও সূত্রে খবর নেওয়া হলেও এই বিষয়ে সঠিকভাবে জানাতে পারেনি তারাও। তবে খুব শীঘ্রই পর্দায় আসবে সং কানেকশনের প্রথম প্রোমো। আপনাদের কতটা উৎসাহী এই নতুন অনুষ্ঠানের জন্য?

Piya Chanda