Bangla SerialEntertainment

দারুণ সুসংবাদ! ফের নায়িকা হয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী রুকমা রায়! কোন চ্যানেলে আসছে তার নতুন ধারাবাহিক? বিপরীতে নায়ক কে?

বাংলা ধারাবাহিকের জগতে যে সমস্ত অভিনেত্রীরা দর্শকদের মন জয় করে এসেছেন তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক তিনি। অভিনেত্রীকে ধারাবাহিকের মুখ্য চরিত্রেই দেখতে পছন্দ করেন দর্শকরা। রূপকথার কাহিনী হোক বা রহস্য রোমাঞ্চে ভরা ধারাবাহিক সমস্ত ধরনের কাহিনীতেই তার অভিনয় মন জয় করে নিয়েছে ধারাবাহিক প্রেমী বাঙালি দর্শকদের। তবে পজেটিভ চরিত্রের পাশাপাশি নেগেটিভ চরিত্রেও দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী। একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)

কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী রুকমা রায়?

২০১৪ সালে সুরিন্দর ফিল্মসের প্রযোজিত স্টার জলসার কিরণমালা ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান অভিনেত্রী রুকমা রায়। কিরণমালা বিপুল জনপ্রিয়তার পর কুন্দ ফুলের মালা, প্রতিদান, বাঘ বন্দির খেলা, খড়কুটো, দেশের মাটি, লালকুঠীর ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী। শেষবার অভিনেত্রীকে দেখা গেছিল সান বাংলার রূপসাগরে মনের মানুষ ধারাবাহিকে।

তবে ধারাবাহিকের পাশাপশি ওয়েব সিরিজের দুনিয়াতেও সফলতা হাসিল করছেন রুকমা। ইতিমধ্যেই রহস্য রোমাঞ্চের তৃতীয় সিজেনে, ব্যোমকেশের তৃতীয় সিজনে অভিনয় করতে দেখা গেছে রুকমাকে। এছাড়াও সম্প্রতি জি ৫ এর ওয়েব সিরিজ রক্তকরবীতে অভিনয় করছেন রুকমা। রূপসাগরে মনের মানুষ শেষ হওয়ার পরই অভিনয় থেকে বিরতি নিয়ে অভিনেত্রী চলে গেছিলেন ভ্রমণে। নিজের পাহাড় ভ্রমণের অভিজ্ঞতা সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী।

নষ্টনীড় ওয়েব সিরিজের হাত ধরে ফের ডিজিটাল মিডিয়ায় রুকমা রায়

তবে ভ্রমণ থেকে ফিরেই তিনি মন দিয়েছেন কাজে। সন্দীপ্তা সেনের সঙ্গে নষ্টনীড়ের দ্বিতীয় সিরিজে অভিনয় করতে চলেছেন রুকমা। সিরিজে সন্দীপ্তার বান্ধবীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। খুব শীঘ্রই হইচইয়ে মুক্তি পাবে এই নতুন সিরিজটি। তবে তারই মাঝে শোনা যাচ্ছে সুসংবাদ। ছোটপর্দায় আবার ফিরবেন রুকমা। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজেও।

ধারাবাহিকে ফেরা নিয়ে কি বলেছেন রুকমা রায়?

ওয়েব সিরিজের পর ছোটপর্দায় কি আর ফিরবেন রুকমা? এই প্রশ্নের জবাব জানতে চাওয়া হয়েছিল অভিনেত্রী রুকমার কাছে। তিনি জানিয়েছেন তার কাছে বেশ কয়েকটি নতুন প্রজেক্টের সুযোগ এসেছে। খুব শীঘ্রই নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরবেন তিনি। সম্প্রতি স্টার জলসা এবং জি বাংলার আসছে বেশ কয়েকটি নতুন নতুন ধারাবাহিক। জানা গেছে তারই মধ্যে একটির মধ্যে পর্দায় ফিরতে পারেন রুকমা। যদিও কোন প্রযোজনা সংস্থা এবং অভিনেতা কে? সেই বিষয়ে এখনও খলসা করে কিছু জানাননি অভিনেত্রী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।