Bangla SerialEntertainment

মুখোমুখি দুই শত্রু! পর্ণাকে মাত দেওয়ার চেষ্টা করল ঈশা! ইটের জবাব কি পাটকেলে দিতে পারবে পর্ণা?

Neem Phooler Madhu Today Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। প্রতি সপ্তাহের ধারাবাহিকের নতুন নতুন চমক আরও জমিয়ে তুলেছে ধারাবাহিকের কাহিনী। মাঝে আইপিএলের (IPL) কারণে বাকি ধারাবাহিকগুলোর মতো নিম ফুলের মধুর টিআরপি (TRP) রেটিং বেশ খানিকটা কমে গেলেও আইপিএল শেষ হতেই পর্দায় আবার শুরু হয়েছে পর্ণায় ম্যাজিক। পর্ণার স্মৃতি যাওয়ার পর থেকে পুঁটিকে কিডন্যাপের হাত থেকে বাঁচানো নতুন মোড় এনে দিয়েছে ধারাবাহিকের কাহিনীতে

তবে সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন চমক। পর্ণার দেওয়া নকল নোটের কারণে সোনার দোকানে হেনস্থার শিকার হয় ঈশা। তারপরই বাইরে বেরোতেই গণ ধোলাই খেয়ে হাসপাতালে ভর্তি হয়ে যায় সে। পর্ণার প্রতি আরও রাগ বেড়ে যায় ঈশার। সে ঠিক করে নেয় এবার যে ভাবেই হোক সে পর্ণাকে শায়েস্তা করবেন। এদিকে পর্ণাও ঠিক করে নেয় সে এবার ইউনিভার্সিটিতে ভর্তি হবে আর নিজের পড়াশোনা চালিয়ে যাবে।

নিম ফুলের মধু আজকের পর্ব ৩১ মে (Neem Phooler Madhu Today Episode 31 May)

পর্ণার কথা রাখতেই ডাক্তারকে নিয়ে ইউনিভার্সিটিতে হাজির হয় সৃজন। সে বারবার প্রিন্সিপালকে অনুরোধ করতে থাকে পর্ণাকে ভর্তি নেওয়ার জন্য। কিন্তু বেআইনি কাজ হওয়ার কারণে প্রথমে রাজি হননি প্রিন্সিপাল। কিন্তু পরে সৃজনের অনুরোধে এবং ডাক্তারের কথায় পর্ণাকে ভর্তি করতে রাজি হয়ে যান তিনি। তিনি সৃজনকে এও জানায় তিনি প্রিন্সিপাল হলেও প্রথমে একজন মানুষ। তাই তিনিও যতটা সম্ভব সাহায্য করবেন। তিনি সৃজন আর সকলকে অনুরোধ করেন কলেজের নবীন বরণে আসতে।

প্রিন্সিপালের কথা রাখতে যথাযথ দিনে ইউনিভার্সিটিতে হাজির হয় সৃজন, বর্ষা, পিকলু আর জেঠু। পর্ণাকে সকলের সঙ্গে ভালোভাবে মিশতে দেখে খুব খুশি হয় সৃজন। তখনই পর্ণাকে স্টেজে ডাকে অনুষ্ঠানের সঞ্চালক। সে পর্ণাকে বলে অনুষ্ঠানের মুখ্য অতিথিকে বরণ করে নিতে। কথাটা শুনে স্টেজে চলে যায় পর্ণা। তখনই কলেজের ইউনিয়নের নেত্রী হিসেবে স্টেজে উঠে আসে ঈশা। ঈশাকে দেখে খুব রেগে যায় সৃজন। সে ভাবতে থাকে এবার যদি ঈশা পর্ণাকে সবটা মনে করিয়ে দেয়। এইভাবেই স্টেজের সামনে গিয়ে স্টেজে ওঠার চেষ্টা করতে থাকে সৃজন।

পর্ণাকে অপদস্ত করতে নতুন চাল চালল ঈশা

সৃজনকে উদ্বিগ্ন দেখে স্টেজ থেকে মেনে আসে ঈশা। সে সৃজনকে জানায় সে পর্ণাকে কিছু মনে করবে না বরং সকলের সামনে আজ পর্ণাকে হারিয়ে দেবে। কথাটা বলেই স্টেজে উঠে যায় ঈশা। এরপরই সে পর্ণাকে জিজ্ঞাসা করে পড়াশোনা ছাড়া আর কি কি করতে পারে পর্ণা? উত্তরে পর্ণা জানায় গান আর আঁকা। কিন্তু গান বলতেই যখন পর্ণা লোক সঙ্গীত এবং সাংস্কৃতিক গানের কথা বলে তখনই হাসতে শুরু করে ঈশা। পর্ণাকে স্টেজে থেকে নামিয়ে একটি হিন্দি গান করে ঈশা। ঈশার গান শুনে নেচে উঠে সকলে। গান শেষ করে স্টেজ থেকে নেমে পর্ণাকে অপমান করতে শুরু করে ঈশা। ঈশার ওপর কিভাবে শোধ তুলবে পর্ণা? সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে আগামী পর্বের জন্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।