Bangla SerialEntertainment

জি বাংলায় চান্স না পেয়ে গোঁসা সুদীপার! বরের হাত ধরে নিয়ে আসছেন নতুন শো! পোষ্যর যত্ন থেকে রান্নাবান্না থাকছে সব! কোন চ্যানেলে আসছে সেই শো?

টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। ছোটপর্দায় রান্নার সবচেয়ে বড় রিয়ালিটি শো অর্থাৎ ‘সুদীপার রান্নাঘরের’ জন্য বাংলার ঘরে ঘরে আরও বিশেষ করে জনপ্রিয় তিনি। তবে জি বাংলার পর্দা থেকে শোটি বিদায় নিয়েছে বেশ কয়েক বছর হল। তারপর আর জি বাংলার কোন শোতে দেখা যায়নি তাকে। তবে শুধু সঞ্চালনা কাজই নয়, এর পাশাপাশি শাড়ি, গয়নার ব্যবসাতেই যুক্ত আছেন তিনি।

তবে সুদীপা চ্যাটার্জীর অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটল এবার। আসছে সুদীপার নতুন শো। সামাজিক মাধ্যমে নিজের আসন্ন শো টির পোস্টার শেয়ার করেছেন তিনি নিজেই। সেই পোস্টটিতেই তিনি উল্লেখ করেছেন তার নতুন শোয়ের নাম। সুদীপা চ্যাটার্জীর আসন্ন শোটির নাম ‘সুদীপার সংসার’। সঞ্চালিকার শেয়ার করা পোস্টারে পোষ্য থেকে চিকিৎসার সরঞ্জাম এমনকি রয়েছে হাতা খুন্তিও। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে তাহলে সুদীপার এই নতুন শোটির আসল বিষয়বস্তু কি? এই বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন তিনি নিজেই।

নতুন শোয়ের বিষয়বস্তু নিয়ে কি বলেছেন সুদীপা চ্যাটার্জী

সঞ্চালিকা জানিয়েছেন “সুদীপাকে সংসার করতে গিয়ে যে সমস্ত সমস্যাগুলোর সম্মুখীন হতে হয়েছে সেইগুলিই তুলে ধরা হয়েছে সুদীপার সংসারে। শাশুড়ি মা আলাদা থাকেন, স্বামীও আগে প্রায়ই কর্মসূত্রে মুম্বাইতে থাকতেন। ফলে অনেক কিছুই একা হাতে সামলাতে হয়েছে। সেইসময় অনেক সমস্যার সম্মুখীন হয়েছি। আমার মতো অনেকেই সাংসারিক জীবনে নানা সমস্যার সম্মুখীন হয়। সব মেয়েদেরই মাল্টি টাস্কিং হতে হয়। একা হাতে সংসার সামলাতে গিয়ে আমি যে সমস্যাগুলো দেখেছি। সেটা যাতে আর কোন মহিলাকে দেখতে না হয়। তারই একটি সহজ সমাধান থাকবে সুদীপার সংসারে।”

তিনি আরও বলেছেন “পেট কেয়ার এবং ডাক্তারের পরামর্শ থাকবে। ইলিশ মাছ খাওয়া ভালো না ভালো নয় এবং ইলিশ মাছে কি কি গুণাগুণ রয়েছে সেই সংক্রান্ত বিষয়বস্তুগুলোও সেখানে থাকবে। একই সঙ্গে বাজারে গিয়ে ভালো সবজি চেনার টিপসও দেওয়া থাকবে।” তবে এখানেই শেষ নয়, শোযের মধ্যে থাকছে আরও অনেক কিছু। সুদীপা জানিয়েছেন “সংসারের সঞ্চয় বৃদ্ধির জন্য থাকবে আইনি পরামর্শ। তবে এগুলো ছাড়াও আরও একটা জিনিস থাকবে। যেমন ধরুন বিয়ের ১৫ বছর পর স্বামীর ব্যবহার আচমকা পাল্টে গেল। স্ত্রীর ওপর অত্যাচার শুরু করল। কর্মক্ষেত্রের অবসাদ বাড়িতে মেটাচ্ছেন? সেক্ষেত্রে প্রথম পদক্ষেপ কি হওয়া উচিত সেই বিষয়েও জানা যাবে এখানে।”

কোথায় সম্প্রচারিত হবে সুদীপা চ্যাটার্জীর নতুন শো সুদীপার সংসার?

তবে শুধু মহিলাদের নয়, পুরুষদের সমস্যাগুলোও দেখানো হবে এই শোতে। তারা কিভাবে এই সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন সেই টিপসও দেওয়া হবে সুদীপার সংসারে। শোয়ের বিষয়ে এমনটাই জানিয়েছেন সুদীপা। প্রসঙ্গত, আগামী ৮ জুন থেকে সুদীপা চ্যাটার্জীর ইউটিভব চ্যানেলে দেখা যাবে এই শোটি। তবে টেলিভিশন ছেড়ে ডিজিটালে কেন? উত্তরে সুদীপা বলেছেন “মানুষ এখন টিভির থেকে বেশি মোবাইলে বা ভিজিটাল প্ল্যাটফর্মে বেশি সময় কাটান। সেই কারণেই সামাজিক মাধ্যমে সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছি। শনিবার ও রবিবার আপলোড করা হবে রান্নার এপিসোডগুলো। এছাড়াও প্রতিদিন ফেসবুক এবং ইনস্টাগ্রামে সুদীপার সংসারের কিছু না কিছু নতুন জিনিস যেমন রীল বা এক্সক্লুসিভ ভিডিও আপলোড হতে থাকবে।” তবে অনেকেই মনে করছেন জি বাংলার ওপর অভিমান করেই ডিজিটালে নতুন শো বের করেছেন তিনি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।