Bangla Serial

দীপার উপযুক্ত মেয়ে! সূর্যকে গুন্ডাদের হাত থেকে বাঁচাল রূপা! মেয়েদের চিনতে পারল সূর্য! অনুরাগের ছোঁয়ায় জমজমাট পর্ব

Anurager Chhowa Today Episode: স্টার জলসার ( Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়ক সূর্যকে বাঁচাতে মরিয়া নায়িকা দীপা। আরও একবার প্রধান নার্স অর্থাৎ মিসেস দাসের কুটনি বুদ্ধি ও গাফিলতিতে ফের সূর্যকে হারিয়ে ফেলেছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩১ মে (Anurager Chhowa Today Episode 31 May)

একেই বলে রক্তের টান। এদিনের পর্বে দেখা যাবে, আততায়ীরা পাগল সেজে ঢুকে পড়েছে নিরালা মানসিক হাসপাতালে। তাদের টার্গেট সূর্য। সূর্যের কাছে রয়েছে রহস্যময় একটি জিনিস। যার সন্ধানে বারবার সূর্যকে ধরে নিয়ে যেতে আসে আততায়ীরা। তবে জিনিসটি ঠিক কি তা এখনও স্পষ্ট করেননি পরিচালক।

ইদানীং গল্পে চলছে টান টান পর্ব। প্রতি পর্বে ছিল কোনও না কোনও চমক। রুদ্ধশ্বাসে এপিসোডগুলি দেখতেন দর্শকরা। এবার ভারাক্রান্ত পরিস্থিতি কাটিয়ে হালকা মেজাজে অনুরাগে ছোঁয়া। যদিও সূর্য আর দুই মেয়েকে খুঁজে না পেয়ে নাজেহাল অবস্থা দীপা। কিন্তু সূর্য আর দুই মেয়ে খোশ মেজাজে ঘুরছে গোটা গ্রাম ময়।

আততায়ীরা সূর্যকে ধরতে এলে আধলা ইট ছুঁড়ে মারে রূপা। টাল সামলাতে পারে না পড়ে যায় দুজন। সূর্য আর সোনা-রূপা পালিয়ে যায় সেখান থেকে। মানসিক ভারসাম্য হারিয়েও, সূর্যের সঙ্গে ভালই সম্পর্ক গড়ে উঠছে দুজনের। সূর্য যেন দুই মেয়ের থেকেও বেশি ছোট হয়ে গেছে। গ্রাম জুড়ে তিন জনে গান গাইতে গাইতে ঘুরতে থাকে।

এদিকে, দুষ্কৃতীরা পিছু ছাড়েনি। সূর্য ও সোনা-রূপাকে খুঁজে বেড়াচ্ছে তারা। রূপা তার উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে বারবার সফল হচ্ছে পালাতে। শেষবার এক আইসক্রিমওয়ালার কাছে আইসক্রিম খাচ্ছিল তারা।সেখানেও আততায়ীরা এসে হাজির। রূপার বুদ্ধিতে ফের বেঁচে যায় সূর্য। এখন দেখার দীপা কী পারবে সূর্য ও দুই মেয়েকে উদ্ধার করতে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।