Connect with us

    Entertainment

    মোনালিসাকে পুজো করার পর মৃত সনাতন সাঁপুইকে বাঁচিয়ে দিল গৌরী! মিঠাইয়ের জায়গা নিতেই কি এই আজগুবি গল্প দেখানো হচ্ছে? সিরিয়ালের প্রতি ক্ষেপে লাল দর্শকরা

    Published

    on

    Gouri Safe Sanatans Life

    একটা সময় ছিল যখন বাংলা  সিরিয়ালে নানা সামাজিক বিষয়বস্তু স্থান পেত। কিন্তু আস্তে আস্তে যুগ ও সময় বদলে যাওয়ায় মানুষের টেস্ট বদলেছে। তার সঙ্গে পাল্লা দিতে দিতে মানুষকে বিনোদন জোগাতে নতুন খোরাক এনেছে বাংলা সিরিয়াল নির্মাতারা।

    এখনকার গল্পে বেশিরভাগ সময়েই দেখা যায় শাশুড়ি বৌমার ঝগড়া বা সাংসারিক ঝামেলা বা পরকীয়া। তাতে অনেকসময়ই একঘেয়ে লাগে দর্শকদের। কিন্তু টিআরপি বলছে এই গল্পগুলো হামেশাই হিট হয়। আর আজকাল চ্যানেলে টিআরপি লড়াই এসে যাওয়ার ফলে একে অপরকে টক্কর দিতে অনেক সময়েই গল্পের গরু গাছে উঠে যাচ্ছে।

    এমনটাই আবার হলো জি বাংলার এক নতুন সিরিয়ালে। সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক গৌরী এলো। গত সপ্তাহের টিআরপি লিস্ট দেখা গেছে দ্বিতীয় স্থান পেয়েছে গৌরী এলো। তাই এবার প্রথম স্থান পেতে মিঠাই ও আলতা ফড়িংকে সরাতে নতুন গল্প আনা হয়েছে। কিন্তু দর্শক তাতে একেবারেই খুশি নয়।

    ধারাবাহিকে দেখানো হচ্ছে যে শৈলমায়ের কারসাজিতে বিষ খাওয়ানো হয়েছে সনাতনকে, যাতে সে সকলের সামনে সত্যিটা না বলতে পারে। রাত্রে বেলায় বিষ খাইয়ে, তাকে মন্দিরের কাছে ফেলে দেওয়া হয়। কিন্তু সকালে জানা যায় সে মারা গেছে। সকলেই চমকে ওঠে।
    Gouri Safe Sanatans Life3 Gouri Safe Sanatans Life4

    কিন্তু এই মৃত মানুষকেই জীবিত করে তুলবে গৌরী। ঠাকুরের উপর বিশ্বাস রয়েছে দর্শকদের কিন্তু তাই বলে মরা মানুষ বেঁচে উঠবে এই আজগুবি গল্প মানতে নারাজ মানুষ। মৃতপ্রায় মানুষের হয়তো প্রাণ ফেরা সম্ভব, কিন্তু তা বলে অনেক আগেই যার মৃত্যু হয়েছে তাকে বাঁচাবে গৌরী। দর্শক খচে আগুন।
    Gouri Safe Sanatans Life1
    Gouri Safe Sanatans Life2এই ভিডিওটি এখন ভাইরাল হয়েছে। এটা দেখে কেউ কেউ বলছে গৌরী ঠাকুরের উপরে চলে যাচ্ছে। আবার কেউ কেউ বলছে একবার মানুষ মরে গেলে এবার এই সেটে নিয়ে আসা উচিত। আসলে এই ধারাবাহিক অলৌকিক বিষয়ের উপর কেন্দ্র করেই নির্মিত।

    মাঝেমধ্যেই গৌরীর ওপর ভর করে দেবী আর সে নানান রকম ঘটনা ঘটায়। কালী কী চান সেটাও নাকি বলে দিতে পারে গৌরী। এতদূর অবধি ঠিক ছিল, কিন্তু এই বার্তা দিতেই রেগে গেলো মানুষ।