Entertainment

প্রতীক্ষার অবসান! এই সপ্তাহের টিআরপিতে ফের বাজিমাত ফুলকির! সেরা পাঁচে রয়েছে কারা?

টেলিভিশন রেটিং পয়েন্ট (Television Rating Point) অর্থাৎ টিআরপি (TRP) যার জন্য অপেক্ষা করে থাকে ধারাবাহিকের অনুরাগীরা সহ ধারাবাহিকগুলোর প্রযোজনা সংস্থা এবং কলাকুশলীরাও। কারণে এই টিআরপি বর্তমানে নির্ধারণ করে ধারাবাহিকগুলোর ভাগ্য। কোন ধারাবাহিক টিকে থাকবে দৌড়ে আর কোন ধারাবাহিক বিদায় নেবে পর্দা থেকে সবটাই নির্ভর করে টিআরপির ওপর। যদিও দোল উৎসব এবং গুড ফ্রাই ডের কারণেই গত সপ্তাহে আসেনি টিআরপির তালিকা। তাই এই সপ্তাহ শুরু হতে না হতেই সকলের প্রতীক্ষার অবসান ঘটাতে চলে এসেছে টিআরপি তালিকা।

গত সপ্তাহে জি বাংলার ব্লুজ প্রযোজনা সংস্থার যোগমায়া টিআরপিতে বিশেষ ভালো ফল করতে পারেননি। এছাড়াও একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী এবং নিম ফুলের মধুকে পরাস্ত করে সেরার শিরোপা হাশীল করেছিল সকলের প্রিয় ধারাবাহিক ফুলকি। তবে এইসপ্তাহেও নিজেদের প্রথম স্থান কি বজায় রাখতে ফুলকি নাকি পর্ণা বা জগদ্ধাত্রী করবে বাজিমাত? কারা দখল করল সেরা পাঁচের স্থান? সব প্রশ্নেরই উত্তর মিলবে এই সপ্তাহের টিআরপি তালিকায়।

ইতিমধ্যেই আমাদের কাছে চলে এসেছে এই সপ্তাহের টিআরপি। গতবারের মতোই এই সপ্তাহের তালিকাতেও আছে অনেক চমক। এই সপ্তাহেও পরিবর্তন হয়েছে ধারাবাহিকগুলির স্থান। তবে কে আছে কোন স্থানে? চলুন তাহলে জেনে নিই এই সপ্তাহে কে হল প্রথম। এই সপ্তাহে প্রথম স্থানে জগদ্ধাত্রী আর নিম ফুলের মধুকে হারিয়ে আবার প্রথম স্থানে ফুলকি। দোলের মহাপর্ব, রুদ্রর পর্দা ফাঁস সব মিলিয়ে জমজমাট ফুলকি। এবারে তাদের রেটিং ৮.৪%।

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। ধারাবাহিকে দোলের মহাপর্বে রাঘবের বোমের চক্রান্ত, পর্ণার তিস্তা রূপে শ্যামলীকে সাহায্য করা, নবনীতাকে শায়েস্তা করা সবটা মিলিয়ে জমে ওঠেছে ধারাবাহিকের কাহিনী। এই সপ্তাহে তাদের রেটিং ৮.২। এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে একটি নয়, বরং দুটি জনপ্রিয় ধারাবাহিক। একটি স্টার জলসার এবং আরেকটি জি বাংলার। তবে দুটোর ব্লুজ প্রযোজনা সংস্থার। হ্যাঁ ঠিকই ধরেছেন এই সপ্তাহে তৃতীয় স্থান অধিকার করেছেন আপনাদের প্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী, গীতা LLB। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৮।

আরো পড়ুন: অর্জুন আমার ছেলে! ভিক্টর ধরা পড়তেই অর্জুনকে সব সত্যি জানিয়ে দিল সে!

এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক যারা শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে। শ্যামলীর তিস্তা হয়ে ওঠা, থেকে শুরু করে অনিকেতের মনে ধীরে ধীরে নিজের জায়গা করে নেওয়া সবটা মিলিয়ে জমজমাট কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের কাহিনী। এই সপ্তাহে তাদের রেটিং ৭.২। এই সপ্তাহে পঞ্চম স্থানে দখল করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা। ধারাবাহিকে হোলির বিশেষ পর্ব। অগ্নিভকে কথার প্রপোজ সবটা মিলিয়ে দারুন হয়ে উঠেছে কাহিনী। এই সপ্তাহে তাদের রেটিং ৭.০। এছাড়াও এই সপ্তাহে ট্রেন্ডিংয়ে রয়েছে জি বাংলার সোনার সংসার। এই সপ্তাহে তাদের রেটিং ৮.২। এছাড়াও রয়েছে অনুরাগের ছোঁয়া। যাদের এই সপ্তাহে রেটিং হয়েছে ৬.৭। এই সপ্তাহে স্টার জলসার বঁধুয়ার রেটিং হয়েছে ৫.৫। এই সপ্তাহে জি বাংলার নতুন ধারাবাহিক যোগমায়ার রেটিং হয়েছে ৪.২। তাহলে এবার আসন্ন তালিকায় দেখার পালা তোমাদের রানীকে হারাতে পারে নাকি যোগমায়া। আর ফুলকি কি বোঝায় রাখতে পারবে তাহলে শীর্ষস্থান?

1st •• ফুলকি ৮.৪
2nd •• নিম ফুলের মধু ৮.২
3rd •• জগদ্ধাত্রী / গীতা LLB ৭.৮
4th •• কোন গোপনে ৭.২
5th •• কথা ৭.০

Piya Chanda