Entertainment

আর একটু হলেই ফিরে আসত সূর্যের স্মৃতি! দীপার পরিকল্পনা বানচাল করল ইরা

Anurager Chhowa Today Episode: সূর্যের সুস্থতা নয়। দুষ্কৃতীদের চাই ৬৪ জিবির কালো পেনড্রাইভ। ইরা যে কোনও বড় অপরাধী চক্রের সঙ্গে যুক্ত তা আগেই জানতে পেরেছিল সূর্য। তাই ইরার থেকে সন্দেহভাজন পেনড্রাইভ ও অন্যান্য নথি সরিয়ে নিয়েছিল সে। তারপরই দুষ্কৃতীদের নজরে আসে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়ক সূর্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১লা জুলাই
(Anurager Chhowa Today Episode 1st July)

সূর্যের থেকে পেনড্রাইভ ও অন্যান্য নথি ফিরে পেতে তার মাথায় আঘাত করে দুষ্কৃতীরা। তারপরই স্মৃতিশক্তি হারিয়েছে সূর্য। প্রথম দিকে সে নিজের পরিচয় মনে করতে পারত না। পরিবারের কাউকে চিনতেও পারত না। দিনদিন সেই অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে বাড়ির সকলকে চিনতে পারার সঙ্গে সঙ্গে ডাক্তারি পড়াশোনার খানিকটাও মনে করতে পারে।

সূর্যের স্মৃতি ফিরিয়ে আনার জন্য যারপরনাই চেষ্টা করে চলেছে তার পরিবার ও দীপা। আর বারবার স্মৃতি ফিরে আসা রোখার চেষ্টা করে চলেছে ইরা। এদিন ডক্টর স্যানাল পরিবারের সকলকে নিয়ে একটি থেরাপি সেশনের আয়োজন করেন। এদিন তৈরি হয় ডাক্তারি ক্লাসের প্রেক্ষাপট।

সেনগুপ্ত পরিবারের সকলে সূর্যের সহপাঠী ও সূর্যের পুরোনো চেম্বার হয়ে ওঠে ক্লাসরুম। থেরাপি ভাল সাড়া দিয়েছে সূর্য। ইরা সূর্যের ওষুধে অন্য ওষুধ মিশিয়েও লাভ হয়নি। কারণ ভিক্টরের জন্য সে ওষুধ খায়নি সূর্য। ক্লাসরুমে সবকিছু ভালই চলছিল। সকলে মিলে মজায় মজায় ক্লাস করছে।

আরও পড়ুন: ঝিঙে দেখলেই মুখ ব্যাজার? চটজলদি বানিয়ে ফেলুন ঝিঙে ভর্তা, চেটেপুটে খাবেন আপনিও  

তবে বরাবরের মতো দীপার পরিকল্পনা পণ্ড করল ইরা। সূর্যকে ভয় দেখায়, পেনড্রাইভ না দিলে ‘ওরা’ মেরে ফেলবে সূর্যকে। তারপরই দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে যায় সূর্য। থেরাপি সেশন সেদিনের মতো বানচাল হয়ে যায়।

TollyTales NewsDesk