জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সূর্যের সামনে দীপার হাটে হাঁড়ি ভাঙলো ইরা! দীপার কোন বড় সত্যিটা সূর্যকে জানিয়ে দিল ইরা ?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বরাবরই চর্চার কেন্দ্রে ছিল এই মেগা। সূর্য-দীপার সম্পর্কের টানাপড়েন ও বারবার তাদের মধ্যে তৃতীয় ব্যক্তির আগমন জমিয়ে রেখেছিল ধারাবাহিকের ট্র্যাক। কিছুদিন আগে সূর্য-দীপার মাঝে অন্তরায় হয়েছিল ইরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৮ই আগস্ট (Anurager Chhowa Today Episode 8th August)

এখনও ইরা নামক বিপদ সূর্যের জীবন থেকে টলেনি। তার মাঝেই আগমন হয়েছে আরেকজনের। তবে এবার সূর্যের তরফ থেকে নয়। দীপার প্রেমে পড়েছে মেডিক্যাল কলেজের শিক্ষক সপ্তর্ষি। তবে এদিন দীপাকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য তার হাতে এসেছে। দীপা যে ডক্টর সূর্য সেনগুপ্তের সঙ্গে বিবাহিত সে কথা বেমালুম চেপে গিয়েছিল সে।

কলেজে ভুল তথ্য অন্তর্ভুক্ত করেছে দীপা। যার জেরে দীপার অ্যাডমিশন বাতিল হয়ে যাওয়াও অসম্ভব নয়। এদিন নিজের ঘরে ডেকে সে সব তথ্য প্রমাণ দীপার হাতে তুলে দেয় স্যার।দীপা স্যারকে বলে, তার ও সূর্য সেনগুপ্তের বিয়ে হয়েছিল। ঘটনাক্রমে তাদের ডিভোর্সও হয়েছে। এখন একজন বন্ধু হিসেবে সূর্যের পাশে থাকতে চায় দীপা। এটাই তার উদ্দেশ্য। দীপার কথা শুনে আরও একবার মন গলে সপ্তর্ষি স্যারের।

এদিকে, দীপা আর সূর্যও কাছাকাছি আসছে ধীরে ধীরে। দীপার পড়াশোনা, তার একরোখা মনোভাবের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে। দুজনের মধ্যে গড়ে উঠছে সুন্দর কেমিস্ট্রি। এখন সূর্য-দীপা একসঙ্গে এক বাড়িতে থাকে। কলেজেও পড়ে। অধিকাংশ সময় তারা একে অপরের সঙ্গে।

এরপর সোনা-রূপার সঙ্গে কানামাছি খেলতে খেলতে আচমকা দীপার সঙ্গে ধাক্কা লাগে সূর্যের। তারা পড়ে যায়। তখনই আসে ইরা। সূর্যকে বলে, দীপার সঙ্গে কোনও ধরনের সম্পর্কের কথা চিন্তা করতে না। কারণ সে বিবাহিত। তবে কি ফের দীপাকে ভুল বুঝবে সূর্য?

TollyTales NewsDesk