জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

লুকিয়ে সিঁদুর পরা! সব ধরে ফেলেছে ফুলকি! শালিনীর মুখোশ খুলতে এবার নতুন ডাক্তার আনছে সে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। শুধু জনপ্রিয় নয় একেবারে বেঙ্গল টপার এই ধারাবাহিক। সবাইকে মাত করে শীর্ষস্থানে ফুলকি। রীতিমতো জমে উঠেছে প্রতিটি পর্ব। এতদিন ধরে শালিনী নাটক করে গিয়েছে! প্রথম থেকে সন্দেহ হলেও পাক্কা প্রমাণ পায়নি ফুলকি। আর এবার যবনিকা পতন হতে চলেছে।

‘ফুলকি’ আজকের পর্ব ৭ আগষ্ট এপিসোড | Mithijhora Today Episode 7th August

ধারাবাহিকের পর্বের প্রথমেই দেখা যায় ফুলকি ও অন্যান্যরা আনন্দ করছে মজা করছে। আর ঠিক তখনই চলে আসে রোহিত। রোহিত এসে বলে, সবাই কি কারনে এত আনন্দ করছে? আর ঠিক তখনই ফুলকি বলে আজ সে পারমিতা আর দাদাভাইকে এক করে দিয়েছে। দুজনে লজ্জায় লাল! আর তাই সবার এত আনন্দ।

Neelu broke hearing Shauryas words in Mithijhora

এরপর দেখা যায়, রোহিত ফুলকিকে বলে আমি তোমার জন্য কখন থেকে অপেক্ষা করছিলাম জানো? ফুলকি তখন অবাক হয়ে বলে “আপনি আমার জন্য অপেক্ষা করছিলেন স্যার!” তখন রোহিত ফুলকির কান মুলে দেয়, আর বলে সে যেন বক্সিং প্র্যাক্টিস শুরু করে। কারণ পরের ম্যাচের তারিখ চলে এসেছে। ফুলকি প্রতিশ্রুতি দেয়, পরের দিন থেকেই সে প্র্যাকটিস শুরু করে দেবে।

এদিকে দেখা যায় শালিনী মনে মনে ভাবছে, কেন সে রোহিতকে ডিভোর্স দিল! কি ভুলই না করেছে! এখন ফুলকি আর রোহিতের মধ্যে কিছুতেই দূরত্ব তৈরি করতে পারছে না। কোনো ভাবে রোহিতকে নিজের দিকে টানতে পারছে না। এরই মধ্যে দেখা যায় পরের দিন ফুলকির সিঁদুর কৌটো চুরি করে লুকিয়ে সিঁদুর পড়তে থাকে শালিনী। আর তখনই হাতেনাতে ধরে ফেলে ফুলকি।

রাগের ঠেলায় শালিনী ভুলে যায় যে সে নাটক করছে। হাত মুঠো করে বক্সিং এর ভঙ্গি করে। ফুলকি তখনই ধরে ফেলে শালিনীর কিছুই হয়নি এতদিন সে শুধুই নাটক করছিল। কিন্তু সেই পরিস্থিতি সামাল দেয় রুদ্ররূপ। ফুলকি এবার ঠিক করে শালিনীকে নতুন ডাক্তার দেখাবে।আর তার জন্য বাড়ির সবার মত নিয়ে নেয়। ‌এদিকে শালিনী করে নেয়, সে এমন পাগলামি করবে ‌যে ফুলকির প্ল্যান সফল হতে দেবে না।

TollyTales NewsDesk