Bangla SerialEntertainment

“জন্মদিনের শুভেচ্ছা আমার জীবনসঙ্গী, মনে রেখো…” বিয়ের অদেখা ছবি দিয়ে জন্মদিনে আদৃতকে আদুরে বার্তা কৌশাম্বীর! কী দিলেন উপহার?

টলিপাড়ার বর্তমানে পাওয়ার কাপেল অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এই তারকা জুটিকে নিয়ে বর্তমানে মুখরিত টলিপাড়া। তাদের ব্যক্তিগত মিষ্টি, মধুর ভালোবাসা বর্তমানে ছেয়ে রয়েছে সংবাদ এবং সামাজিক মাধ্যমে। বর্তমানে এই তারকরা জুটির ভালোবাসার গল্প কারুর কাছেই অজানা নয়। দিদিয়ার সঙ্গে উচ্চেবাবুর প্রেমের কাহিনীর সূচপাত ঘটেছিল মিঠাই ধারাবাহিকের সেটে। বন্ধুত্বের থেকে সম্পর্ক শুরু হলেও সেটা গড়িয়েছিল ভালোবাসা অব্দি।

২০২৪ সালে আদৃতের সঙ্গে প্রেম সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন কৌশাম্বী চক্রবর্তী

যদিও সেইসময় নিজেদের সম্পর্ক নিয়ে মৌনতা বজায় রেখেছিলেন সুযোগেই। অপেক্ষা করেছিলেন সঠিক সময়ের, সময় দিয়েছিলেন একে অপরকে। তবে কখনও বয়সের ব্যবধানের কারণে আবার কখনও মিঠাইয়ের অনুরাগীদের কাছে নানা কুমন্তব্যও শুনেছিলেন তারা। তবে পরিস্থিতি এবং পরিবেশ আঁচ তার পড়তে দেননি সম্পর্কের ওপর। তবে এই বছরের শুরুতেই নিজেদের সম্পর্কের বিষয়ে ইঙ্গিত করেছিলেন কৌশাম্বী। বছরের প্রথমদিন আদৃতের সঙ্গে ইনস্টাগ্রামে নিজের ছবি শেয়ার করে সকলকে জানিয়েছেন নতুন বছরের শুভেচ্ছা।

তারপরই বিনোদন জগতে শুরু হয়ে যায় আদৃত কৌশাম্বীর বিয়ের নিয়ে জল্পনা। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ৯ মে অভিনেত্রীর সঙ্গে সাত জন্মের বন্ধনে আবদ্ধ হন অভিনেতা। বিয়ের দিন একেবারে বাঙালি সাবেকিয়ায়ানায় সেজে উঠেছিল এই তারকা জুটি। অভিনেতার পর পরনে তোসরের পাঞ্জাবি এবং অভিনেত্রীর পরনে লাল বেনারসি, মাথায় লাল ওড়না, নাকে নাকছাবি সঙ্গে সোনার গয়না। অভিনেত্রীর সৌন্দর্য দেখে সেইদিন মুগ্ধ হয়েছিলেন সকলকে।

গোয়াতে হানিমুন সারলেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী

১১ তারিখ দক্ষিণ কলকাতায় রিসিপশন পার্টি দিয়েছিলেন তারা। অভিনেত্রীর রিসেপশন পার্টিতেও ছিল এলাহি আয়োজন। এসেছিলে টলিপাড়ার জনপ্রিয় কলাকুশলীরা। তারপর সপ্তাহ পেরোতে না পেরোতেই গোয়ায় মধুচন্দ্রিমার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন আদৃত কৌশাম্বী। ভালোবাসার মানুষের হাত ধরে সেই বিষয়ে দিনের ছবি ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন কৌশাম্বী।

আদৃতকে জন্মদিনে কি বার্তা দিলেন স্ত্রী কৌশাম্বী চক্রবর্তী

২৫ মে জন্মদিন অভিনেতা আদৃতের। ৩০ বছর পূর্ণ করলেন অভিনেতা। এইদিন অভিনেতার জন্মদিন উপলক্ষে সামাজিক মাধ্যমে আদুরে বার্তা লিখে অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেত্রী। বৌভাতের অনুষ্ঠানে দিনে তোলা হয়েছে ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে ভালোবাসার বার্তা দিয়েছেন কৌশাম্বী। অভিনেত্রীর পরনে তুতে রঙের শাড়ি এবং অভিনেতার পরনে পাঞ্জাবি। কখনও স্বামীর হাতে হাত রেখে, মাথা ঠেকিয়ে আবার কখনও দুষ্টুমির মেজাজে স্বামীর চুল ধরে ছবি তোলা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন কৌশাম্বী। সঙ্গে ক্যাপশনে লিখেছেন “জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার জীবনসঙ্গী এবং প্রিয় বন্ধু। মনে রেখো সবচেয়ে ভালোটা আসতে এখনও বাকি আছে।” তবে এখানেই শেষ নয়, ছবিটিতে সঙ্গে অরিজিৎ সিংএর গাওয়া এজেন্ট বিনোদ সিনেমার সেই রাবতা গানটিকে ট্যাগ করেছেন তিনি। অভিনেত্রীর আদুরে পোস্টটি অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।