Bangla SerialEntertainment

ফের খারাপ খবর! জি বাংলা আসছে কে প্রথম কাছে এসেছি! পর্দা থেকে বিদায় নিচ্ছে জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক

জি বাংলার (Zee Bangla) আসছে একের পর এক নতুন ধারাবাহিকে। এই বছরের শুরু থেকেই নতুন নতুন ঝলক নিয়ে আসছে জি বাংলা (Zee Bangla)। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া। এছাড়াও কিছুসময় আগেই অর্গানিক স্টুডিও নিয়ে এসেছে ধারাবাহিকে নতুন ধারাবাহিক অষ্টমী। যদিও দুইটি ধারাবাহিকই ব্যর্থ হয়েছে স্লট দখল করতে।

যোগমায়া এবং অষ্টমীকে জায়গা ছেড়ে দেওয়ার জন্য পর্দা থেকে বিদায় নিয়েছে আরও দুটি জনপ্রিয় ধারাবাহিক। অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক ইচ্ছে পুতুলকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে এসেছে যোগমায়া। প্রথমে ইচ্ছে পুতুল ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তা থাকেলও দিনে দিনে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। প্রতিপক্ষ ধারাবাহিক তোমাদের রানীর সঙ্গে টক্কর দিতে ব্যার্থ হওয়ার কারণেই পর্দায় থেকে বিদায় নেয় ইচ্ছে পুতুল।

অপরদিকে টিআরপি তালিকায় শুরু থেকেই নিজেদের প্রমাণ করতে ব্যার্থ হয়েছিল মিলি। একাধিক জনপ্রিয় তারকা এবং নতুন নতুন চমক থাকার পরেও পর্দায় দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে ব্যার্থ হয়েছিল অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালি মন্ডলের অভিনীত ধারাবাহিক মিলি। ফলেই মাস সাতেকের মধ্যেই ধারাবাহিকটিতে ইতি টানে চ্যানেল। আর সেই জায়গায় আসছে অষ্টমী। যদিও মিলির সময় আসেনি অষ্টমী। কার কাছে কই মনের কথার সময় অর্থাৎ সন্ধ্যে সাড়ে ৬টায় পর্দায় দেখা যাচ্ছে অষ্টমীকে।

জি বাংলায় আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি

সম্প্রতি জানা গেছে জি বাংলায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক। বাংলা টকিজের প্রযোজনায় পর্দায় আসছে মোহনা মাইতি এবং সায়ন বসু অভিনীত নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। অনেকদিন পর জি বাংলায় সিঙ্গেল মাদারের কাহিনী আসছে দেখে ভীষণ উৎসাহী দর্শকরা। সম্প্রতি জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকটির প্রথম ঝলক। এবং ইতিমধ্যেই সে ভিডীও হয়েছে ভাইরাল। সকলেরই ভীষণ আশাবাদী এই আসন্ন ধারাবাহিকটি নিয়ে।

আরো পড়ুন: দিব্যা সেনের পর্দা ফাঁস করতে জগদ্ধাত্রীর পাশে মেনন! দিব্যা সেনের কুকীর্তির প্রমাণ জ্যাসের হাতে তুলে দিল সে! আসছে ধামাকা পর্ব

কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকে জায়গা ছেড়ে দিয়ে বিদায় নিচ্ছে কোন ধারাবাহিক?

তবে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ। কারণ একটি ধারাবাহিকে আসছে মানেই পর্দা থেকে বিদায় নেবে চলতি জনপ্রিয় কোন ধারাবাহিক। ইতিমধ্যেই স্লট হারা জি বাংলার বেশ কয়েকটি ধারাবাহিক। যদিও মাঝে জগদ্ধাত্রীর শেষ হয়ে যাওয়ার কথা শোনা গেছেও প্রযোজনা সংস্থার সূত্রে জানা গেছে এখনই শেষ হচ্ছে না জগদ্ধাত্রী। এছাড়াও যোগমায়ার টিআরপি ফলাফল ভালো না এলেও শেষ হচ্ছে না যোগমায়া। বরং নতুন ধারাবাহিকের কারণে পরিবর্তন হতে পারে যোগমায়ার সময়।

এছাড়া জানা গেছে কার কাছে কই মনের কথা বা বাংলা টকিজের আরেকটি ধারাবাহিক মন দিতে চাই শেষ হয়ে বিদায় নিতে পারে পর্দা থেকে। যদিও অভিনেত্রী অরুণিমা জানিয়েছেন ধারাবাহিক শেষ হওয়া নিয়ে এখনও কিছুই জানেন না তিনি। তাহলে এবার দেখার কার কাছে কই মনের কথা না মন দিতে চাই কোন ধারাবাহিকটি পর্দা থেকে বিদায় নেয়।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।