Bangla SerialEntertainment

দিব্যা সেনের পর্দা ফাঁস করতে জগদ্ধাত্রীর পাশে মেনন! দিব্যা সেনের কুকীর্তির প্রমাণ জ্যাসের হাতে তুলে দিল সে! আসছে ধামাকা পর্ব

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একসময় একটানা টিআরপি তালিকায় রাজত্ব করেছে ধারাবাহিকটি। জগদ্ধাত্রীর প্রখর বুদ্ধি এবং দক্ষতা অপরদিকে কৌশিকী মুখার্জীর বিচক্ষণতা দারুণ পছন্দ করেন বাংলার গৃহিণীরা। সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকের জনপ্রিয়তা খানিকটা কমলেও এখনও দর্শক মহলে বেশ জনপ্রিয় জ্যাস সান্যাল। সম্প্রতি জগদ্ধাত্রী স্লট হারালেও জগদ্ধাত্রীর আসন্ন চমকের কারণে ধারাবাহিক নিয়ে বেশ আশাবাদী দর্শকরা।

বর্তমানে ধারাবাহিকে এসেছে অনেকজনগুলো নতুন নতুন চমক। মা হচ্ছে জগদ্ধাত্রী। এই খুশির খবরের সঙ্গেই জগদ্ধাত্রী জীবনে ঘটেছে নতুন শত্রুর আগমন। উত্তীয় মুখার্জী পরিকল্পনায় জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে মুখার্জী বাড়ি থেকে বের করে করিয়ে দিতে সক্ষম হয়েছে দিব্যা সেন। আর সেই জায়গাই এবার দখল করার পরিকল্পনা করছে উত্তীয়। আর দিব্যার সঙ্গে হাত মিলিয়েছেন মুখার্জীর বাড়িতে একের পর একসমস্যার সৃষ্টি করছেন উত্তরবঙ্গের দেবুদা।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১৬ মে (Jagaddhatri Today Episode 16 May)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে মেননের সঙ্গে দেখা করতে চলে গেলে কাঁকন। স্কুলের নাম করে মেননের সঙ্গে যোগাযোগ এখনও বজায় রেখেছে সে। যদিও এইসব কিছুই জানেন না কৌশিকী মুখার্জী। মেননের সঙ্গে কথা বলে কাঁকন বায়না ধরে সমরেশের সঙ্গে দেখা করতে যাওয়ার। বাধ্য হয়ে মেনেনও নিয়ে যায় সমরেশের কাছে। বাবাকে দারুণ খুশি কাঁকন। সমরেশ কাঁকনকে জিজ্ঞাসা করে সে এখানে কিভাবে এলো? তখনই কাঁকন সমরেশকে বলে তাকে ড্রাইভার নিয়ে এসেছে।

আরো পড়ুন: “বাংলা সিরিয়াল বড্ড নারী কেন্দ্রিক! কিছু নায়ক কেন্দ্রিক হওয়া ভালো!” বাংলা ধারাবাহিক ছাড়ছেন সৈয়দ আরেফিন?

মেয়েকে দেখে খুব খুশি হয় সমরেশ। কাঁকন সমরেশকে এও বলে তার বিয়েতে সে আসবে। মেয়ের কথা শুনে ভীষন দুঃখ পায় সমরেশ। এরপর কাঁকনকে নিয়ে ফেরার পথে মেননকে একটা বুদ্ধি দেয় কাঁকন। কাঁকনের বুদ্ধি দেখে অবাক হয়ে যায় মেনন। এত ছোট মেয়ে অথচ তার এত প্রখর বুদ্ধি! এরপর দিব্যা সেনের গাড়ি আসতেই তার সামনে ভিখারী সেজে দাঁড়িয়ে পড়ে কাঁকন। কাঁকনকে এইভাবে গাড়ির সামনে দেখে ভীষণ রেগে যায় দিব্যা। কাঁকনকে রাস্তা থেকে সরানোর জন্য দিব্যা সেন গাড়ি থেকে বেরোতেই তার ফোন অডিও ট্র্যাকার লাগিয়ে দেয় মেনন।

দিব্যা সেনের কুকীর্তির প্রমাণ জ্যাসের হাতে তুলে দিল মেনন

এরপর দিব্যা সেন গাড়িতে আসার পর কাঁকনকে নিয়ে ফিরে যায় মেনন। এদিকে কৌশিকী ফোন করে কাঁকনের স্কুলে। কিন্তু মেননের শেখানো কথা অনুযায়ী কৌশিকীকেও মিথ্যে বলেন ম্যাডাম। এদিকে জগদ্ধাত্রীকে নিয়ে হাঁটতে বেরোয় স্বয়ম্ভু। তখনই জগদ্ধাত্রীর সমান চলে আসে মেনন। জগদ্ধাত্রীকে এই অবস্থায় দেখে কিছুটা অবাক হয়ে সে। যদিও জগদ্ধাত্রীকে সে জানায় সে কারুর ক্ষতি করতে এখানে আসেনি বরং প্রমাণ দিতে এসেছে। এই বলে জগদ্ধাত্রীকে দিব্যা সেনের অডিও রেকর্ড দিয়ে দেয় যেখানে দিব্যা বলেছে সে সবটা দেবুদা আর চন্দ্রনাথ সাহায্যে স্বয়ম্ভুকে মুখার্জী বাড়ি থেকে বের করে একটা ছেলেকে নিয়ে এসেছে সে। কথাটা শুনেই চমকে যায় জগদ্ধাত্রী। তাহলে কি এবার দিব্যা সেনের পর্দাফাস করতে পারবে জ্যাস?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।