জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিলি’-র পর ফের নতুন রূপে অভিনেত্রী খেয়ালী! ফিরছেন জি বাংলার পর্দায়, নতুন ধারাবাহিকের নাম কি?

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী খেয়ালী মন্ডল (Kheyali Mondal)। ‘আলতা ফড়িং’ এবং ‘মিলি’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগেই জি বাংলায় শেষ হয়েছে খেয়ালী অভিনীত ধারাবাহিক মিলি। তারপর নিজেকে তৈরি করছিলেন অভিনেত্রী। আবার তিনি ফিরছেন জি বাংলার (Zee Bangla) পর্দায়। নতুন ধারাবাহিক নিয়ে? জানতে উৎসাহী তাঁর অনুরাগীরা।

আবার জি বাংলায় ফিরছেন প্রিয় ‘মিলি’!

টিআরপি কম থাকলেও জি বাংলার ‘মিলি’ মেগা সিরিয়ালটি সকলের মন জয় করে নিয়েছিল। এই ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন অভিনেতা অনুভব কাঞ্জিলাল ও অভিনেত্রী খেয়ালী মন্ডল। যদিও খুব অল্প সময় শেষ হয়েছে এই ধারাবাহিক। কয়েক মাসের মধ্যেই ‘মিলি’ শেষ হয়ে যেতে মনখারাপ ছিল দর্শকদের। তাই আবার জি বাংলায় ফিরছেন অভিনেত্রী।

WhatsApp Image 2024 07 23 at 5.53.42 PM

মিলি শেষ হতে বড়পর্দায় কাজ করেছেন অনুভব। এমনকি, মুম্বাইতেও তিনি পা রাখতে চলেছেন বলে জানা যাচ্ছে। অন্যদিকে খেয়ালীর নতুন আপডেট নিয়ে আগ্রহী ছিলেন অনুরাগীরা। ঠিক এমন সময় সবাইকে খুশি করে দিলেন অভিনেত্রী। আবার তিনি ফিরছেন নতুন ভূমিকায়। তবে এবার নতুন করে একটি ধারাবাহিক নিয়ে নয়, বরং বাংলায় ডাবিং করবেন সকলের প্রিয় মিলি।

তেলেগু ধারাবাহিক ‘বিধিলিপি’র রামলক্ষ্মী চরিত্রের জন্য বাংলা ডাবিং করছেন খেয়ালী। আর সেই ছবি তিনি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সূত্রের খবর কিছুদিন আগে মুম্বাই থেকে ঘুরে এসেছেন অভিনেত্রী।শুধুই হাওয়া বদল নাকি কাজের সূত্রে? অভিনেত্রী উত্তরে বলেন, “ঘোরা এবং কাজ দুটোই রয়েছে।”

নিজের অভিজ্ঞতা নিয়ে কি বললেন খেয়ালী?

তবে ডাবিং নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন অভিনেত্রী। সংবাদমাধ্যমের কাছে খেয়ালি বলেন, “নিজের চরিত্রের জন্য এতদিন ডাবিং করেছি, তবে এই অভিজ্ঞতা প্রথমবার।” তিনি বললেন, সারাদিন তেলুগু শুনে যাচ্ছেন। এরপর সেটাকে তিনি নিজের মতো করে ডাবিং করেছেন। অভিনেত্রীর কথায়, “নতুন চ্যালেঞ্জ বেশ ভাল লাগছে। আসলে তো অভিনয়ই করছি, শুধু ক্যামেরাটা অন নেই।” কথার সূত্র ধরে তিনি বলেন সবসময়ই নতুন ধরনের কাজ করতে চেয়েছেন তিনি আরসেটা করতে পেরে তাঁর ভাল লাগছে।

WhatsApp Image 2024 07 23 at 5.54.05 PM

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।