জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মুম্বাইতে পুরস্কৃত রাজ ঘরণী, এবার কি বলিউডে পাড়ি শুভশ্রী গাঙ্গুলীর?

সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Shubhashree Gangopadhyay) মুম্বাইতে এক অ্যাওয়ার্ড শোতে অংশগ্রহণ করেন। সেখানে হইচইয়ের জনপ্রিয় সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারে পুরস্কৃত হন। এ সিরিজে তার অভিনয়ের জন্য তিনি পুরস্কার পেয়েছেন। মুম্বাইয়ে পুরস্কার পাওয়ার পর, প্রশ্ন উঠতে শুরু করেছে রাজ চক্রবর্তীর মতো কি তিনিও বলিউডে অভিনয় করবেন?এ ব্যাপারে শুভশ্রী গঙ্গোপাধ্যায় এখনও কিছু স্পষ্ট জানাননি।

সম্প্রতি তার মুম্বাই যাত্রার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পর অনেকেই অনুমান করছেন যে তিনি হয়তো রাজ চক্রবর্তীর পদাঙ্ক অনুসরণ করে বলিউডে কাজ করতে চলেছেন। রাজ চক্রবর্তী শীঘ্রই তার প্রথম হিন্দি সিরিজ পরিচালনা করবেন।

WhatsApp Image 2024 07 23 at 6.46.07 PM

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Shubhashree Gangopadhyay) তার পুরস্কার প্রাপ্তির মুহূর্তের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই অনুষ্ঠানে তিনি লাল শিমারি শাড়ি পরে উপস্থিত ছিলেন। প্রত্যেক বারের মতো এবারেও শুভশ্রীর সাজ সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। কল্লোল লাহিড়ির উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে এই সিরিজটি তৈরি করেন দেবালয় ভট্টাচার্য। এই সিরিজটি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ এবং এতে তার অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করেছে। বিভিন্ন বয়স ও পরিস্থিতির চরিত্রে তার রূপান্তর দর্শকদের মন জয় করেছে।

উল্লেখ্য, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Shubhashree Gangopadhyay) অভিনীত ‘বাবলি’ চলচ্চিত্রটি আগামী মাসে মুক্তি পাবে। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি ১৫ অগাস্ট, স্বাধীনতা দিবসে বড় পর্দায় আসতে চলেছে। এই ছবিতে শুভশ্রী অভিনয় করছেন এবং তার বিপরীতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়। এছাড়া, সৌরসেনী মৈত্র গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন।

শুভশ্রীর (Shubhashree Gangopadhyay) আগামী কাজগুলির মধ্যে রয়েছে রাজ চক্রবর্তীর পরিচালনায় আরেকটি ছবি, যেখানে তিনি উকিলের চরিত্রে অভিনয় করবেন। এতে ঋত্বিক চক্রবর্তী এবং মিঠুন চক্রবর্তী মুখ্য ভূমিকায় থাকবেন। এছাড়াও, দেবালয় ভট্টাচার্যের নতুন ভৌতিক চলচ্চিত্র ‘আলেয়া’-তেও দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এমন ব্যস্ত কর্মসূচির মধ্যে শুভশ্রীর বলিউড যাত্রা নিয়ে চর্চা চলছে। সময়ই বলবে তিনি রাজ চক্রবর্তীর মতোই বলিউডে পা রাখবেন কিনা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।