Connect with us

    Entertainment

    আগাম জানুন টিআরপি! সেরাদের হারিয়ে এই সপ্তাহে কামাল করলো কোন বাংলা ধারাবাহিকগুলি?

    Published

    on

    SERIAL TRP (

    বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় চলমান ধারাবাহিকগুলির সাফল্য নির্ধারিত টিআরপি তালিকার মধ্যে দিয়ে। আজ অর্থাৎ বৃহস্পতিবার লক্ষীবারের দিন কোন কোন বাংলা ধারাবাহিকগুলির এই মুহূর্তে লক্ষ্মী লাভ হচ্ছে সেটা জানার দিকে বিশেষ নজর থাকে দর্শকদের। তবে শুধুই কী দর্শকদের? এই বিশেষ দিনের দিকে নজর থাকে প্রাম সমস্ত কলাকুশলীদেরও।

    কোন ধারাবাহিক কেমন পারফর্ম করলো? কোন ধারাবাহিকের নম্বর বাড়লো? আবার কে টিআরপির লড়াইয়ে পিছিয়ে পড়লো সেই দিকে ভক্ত দর্শকদের সুনিপুণ দৃষ্টি থাকে। এমনকি ধারাবাহিকের কলাকুশলীরাও জানতে উৎসুক থাকেন তাদের অভিনীত ধারাবাহিকগুলি কেমন পারফর্ম করছে।‌ আর টিআরপি তালিকার মাধ্যমেই তা জানা যায় একমাত্র। তবে বিগত কয়েক সপ্তাহ যাবত বাংলা টেলিভিশনের টিআরপি তালিকা কিন্তু বেশ চমকপ্রদ হয়ে উঠেছে।

    অর্থাৎ বর্তমান সময়ে দাঁড়িয়ে এখন আর একটি ধারাবাহিকের রাজত্ব নেই। ‌ এখন একাধিক ধারাবাহিক রাজত্ব করছে। এই যেমন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি রাজ পাট থেকে সরে গেছে। বরং সেই জায়গায় দাপট দেখাচ্ছে জগদ্ধাত্রী, নিম ফুলের মধু ধারাবাহিকগুলি। বলে রাখা ভালো চলতি সপ্তাহের বৃহস্পতিবার টিআরপি আসেনি। বরং তার বদলে আগামীকাল আসতে চলেছে টিআরপি।

    আরো পড়ুন: মেঘ-নীলের ভালোবাসার মাঝে এবার অন্তরায় খোদ মেঘের বাবা! মহাখুশি ময়ূরী! আদৌ কী মিলন হবে নীল-মেঘের?

    কিন্তু আপনি কেন অপেক্ষা করবেন আজই জেনে নিন কেমন হতে চলেছে আগামী কালের টিআরপি!আগামীকাল যে টিআরপি প্রকাশিত হবে সেখানে দেখা যাবে তোমাদের রানীর সঙ্গে জোর পাল্লা দিচ্ছে ইচ্ছে পুতুল। এই সপ্তাহে টিআরপি নম্বর বাড়বে এই ধারাবাহিকের। কার কাছে কই মনের কথা ধারাবাহিকটি এই সপ্তাহে হারাতে পারে গীতা এলএলবিকে। কথা ফের পরাজিত হবে জগদ্ধাত্রীর কাছে।

    এই সপ্তাহেও ফুলকি হারিয়ে দেবে জলসার সন্ধ্যা তারাকে। বিরাট পার্থক্যে নিম ফুলের মধুর কাছে হারবে তুমি আশেপাশে থাকলে। প্রথম সপ্তাহের মতো এই সপ্তাহেও কামাল করবে কোন গোপনে মন ভেসেছে। হেরে যাবে Love বিয়ে আজকাল। জল থৈ থৈ ভালোবাসার কাছে এই সপ্তাহেও পরাস্ত হবে আলোর কোলে। এগোচ্ছে তুঁতে। পিছিয়ে পড়বে মন দিতে চাই। আর আগামীকালের উত্তেজক টিআরপি দেখার জন্য অপেক্ষা করতে হবে আর একটু।