Entertainment

চরি’ত্র’হীন নাকি! শৌর্য্যকে ছেড়ে অন্য পুরুষের সা’ন্নি’ধ্যে নীলু! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

মিঠিঝোরা (Mithijhora): জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। দিনে দিনে বাড়ছে ধারাবাহিকের টিআরপি (TRP)। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একের পর এক নতুন নতুন চমক। ধারাবাহিকে চলে এসেছে তিন বোনের নায়ক। রাইয়ের জীবনে এসেছে অনির্বাণ, স্রোতের জীবনে এসেছে সার্থক এবং নীলুর সঙ্গে বিয়ে হয়েছে শৌর্য্যর। তবে বাকি দুই বোনের জীবনে সুখ উঁকি দিলেও ভালোবাসা, সুখ সবটাই ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে নীলুর জীবন থেকে।

একের পর এক মি’থ্যে, শশুরবাড়ির নানা সমস্যা এবং সর্বোপরি নিজের ভালোবাসার মানুষ শৌর্য্যর সঙ্গে প্রতিদিনের সম’স্যা, ঝ’গড়া, অশা’ন্তির কারণে ভালোবাসা হারি’য়ে যাচ্ছে নীলুর জীবন থেকে। নীলুর প্রতি শৌর্য্যরও রা’গ, বিতৃ’ষ্ণা সবটা মিলিয়ে নীলুর জীবন হয়ে উঠেছে কষ্ট’কর। ইতিমধ্যেই সন্তান হওয়ার মি’থ্যে নাটক করছে নীলু। শৌর্য্যর ভালোবাসা, যত্ন পাওয়ার জন্য বিরাট আকারের মিথ্যের জাল বুনেছে নীলু। তবে কথায় বলে একটা মিথ্যেকে ঢাকতে গেলে আরও দশটা মি’থ্যে বলতে হয় আমাদের। নীলুর ক্ষেত্রেও ঘটছে তাই। একের পর এক মিথ্যের মধ্যে জড়িয়ে যাচ্ছে নীলু।

নীলুর জীবনে নতুন নায়ক (New Hero in Nilus life):

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে কিছু ছবি। যেখানে নীলুর সঙ্গে ক্যামেরায় ধরা পড়েছে তার নতুন নায়ক। তার সঙ্গেই বেশ খোশ মেজাজেই সুন্দর সুন্দর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে নীলু। ক্যাপশনে লিখেছেন “১লা বৈশাখ নতুন পোশাক নতুন সাঁজ। নতুন বছর শুরু আজ, মিষ্টি মন মিষ্টি হাসি শুভেচ্ছা জানাই রাশি রাশি। বাংলা নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন।”

সাদা লাল শাড়িতে নীলুকে দেখে চোখ বাকরুদ্ধ নেটিজেনরা। কিন্তু শৌর্য্যকে ছেড়ে কার সঙ্গে বৈশাখের আমেজে মেতেছে নীলু, জানেন? নীলুর বাস্তব জীবনের শৌর্য্য অর্থাৎ রাহুল দেব বসুর সঙ্গে বছরের প্রথমদিনের শুভেচ্ছা জানিয়েছেন নীলু ওরফে দেবাদৃতা বসু। অভিনেত্রীর প্রেমের কাহিনী বর্তমানে সকলের জানেন টলিপাড়ায়। একসঙ্গে সময় কাটানো, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার সবটাই করেন তারা দুজনে।

নিজেদের সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ্যে এনেছেন অভিনেতা অভিনেত্রী দুজনেই। অভিনেত্রীর ব্লগ ভিডিওতেও বহুবার অভিনেত্রীর সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন রাহুল। অভিনেতার পরনে সাদা লালের ধুতি এবং পাঞ্জাবি। সম্পূর্ন বাঙালি বেশে দুজনকে দেখে নিজেদের অভিনন্দন এবং ভালোবাসা জানিয়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত জানিয়ে রাখি বর্তমানে অভিনেতা রাহুল দেব বসু অভিনয় করছেন জি বাংলার অর্গানিক স্টুডিওর আরেকটি ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে। রাহুল এবং দেবাদৃতার জুটি আপনাদের কেমন লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।