জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আদৃত অতীত! এবার মিঠাই ধারাবাহিকের অন্য জনপ্রিয় নায়ক ধ্রুবজ্যোতিরর প্রে’মে মজলেন কৌশাম্বী! চর্চা শুরু নেট দুনিয়ায়

কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty): বর্তমানে বাংলা ধারাবাহিকের জগতের একজন অতি পরিচিত মুখ তিনি। তার অভিনয়, আবৃত্তি সবটাই মন ছুঁয়ে যায় দর্শকদের। রাশি, সীমারেখা, মুখোশের আড়ালে, মহারাজ শ্রীকৃষ্ণ, প্রথমা কাদম্বিনী, রাধা, মহাপীঠ তারাপীঠ, রানী রাসমণি, জামাই রাজা, জানি দেখা হবে সহ একাধিক ধারাবাহিকে নানা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। যদিও অভিনেত্রীকে জনপ্রিয়তা এনে দিয়েছে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকে সিদ্ধার্থের দিদিয়া অর্থাৎ শ্রীনন্দার চরিত্রে অভিনয় অভিনেত্রীকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। হ্যাঁ ঠিকই ধরেছেন আমরা কথা বলছি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty)

বর্তমানে অভিনেত্রী অভিনয় করছেন জি বাংলার অতি জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে। ধারাবাহিকে রোহিতের বৌদি অর্থাৎ পারমিতার চরিত্রে অভিনেত্রীর অভিনয় ইতিমধ্যেই আলোচিত হয়ে উঠেছে টলিপাড়ায়। যদিও বর্তমানে কৌশাম্বী ছেয়ে আছেন সমস্ত সংবাদ মাধ্যমের শিরোনামে। কারণ? অভিনেতা আদৃত রায়ের সঙ্গে অভিনেত্রীর প্রে’মের সম্পর্কের খবর ইতিমধ্যেই আলোচনার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে টলিপাড়ায়। সামাজিক মাধ্যমে প্রায়ই একে অপরের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় তাদের।

তবে কী বিয়ে করলেন অভিনেত্রী কৌশাম্বী? ( is Koushambi get married):

যদিও এখনও এই বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী বা আদৃত রায়। তবে ইতিমধ্যেই জানা গেছে আসন্ন বছরেই বা এই বছরের শেষেই সাত পাকে বাঁধা পড়তে পারেন দুজনে। অভিনেত্রী কৌশাম্বী এই বিষয়ে জানিয়েছিলেন “যদি কিছু ঘটে তাহলে আপনারা জানতেই পারবেন।” তবে আদৃত আর কৌশাম্বীর জুটিকে ইতিমধ্যেই বেশ পছন্দ করছেন নেটিজেনরা। তবে তার মধ্যেই সামাজিক মাধ্যমে অভিনেত্রীর পোস্ট দেখে হতবাক দর্শকরা।

গতকাল পয়লা বৈশাখের দিনে হলুদ শাড়ি, হাতে শাঁখা পলা, গা ভর্তি সোনার গয়না, মাথায় হলুদ ফুলের মালা সব মিলিয়ে অভিনেত্রীর সৌন্দর্য্য দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। চোখই সরানো যাচ্ছে না অভিনেত্রীর ওপর থেকে। তবে অভিনেত্রী সঙ্গে ছবিতে ধরা পড়েননি অভিনেতা আদৃত। বরং এইদিন অভিনেত্রী সঙ্গে দেখা গেল সিদ্ধার্থের দাদা সোমকে অর্থাৎ অভিনেতা ধ্রুবজ্যোতি সরকারকে। অভিনেতার পরনেও হলুদ পাঞ্জাবী এবং সাদা ধুতি। একসঙ্গে দুজনকেই দারুণ মানিয়েছে পর্দায়।

ফুলের মাঝে কখনও বসে, অভিনেত্রীর দিকে তাকিয়ে তোলা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। তবে কি ছোটভাইকে ছেড়ে বড় ভাইয়ের সঙ্গেই বি’য়ে সারলেন কৌশাম্বী? আজ্ঞে না। এইসবটাই নিছক ফটোশুটের জন্য। তবে মিঠাই ধারাবাহিকের পর তাদের একসঙ্গে দেখে বেশ খুশি অভিনেত্রী অনুরাগীরা। অভিনেত্রীর ছবিতে বর্ষিত হয়েছে লাইকের বন্যা। অনেকেই নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। তাহলে আপনাদের অভিনেত্রী কৌশাম্বীকে কেমন লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।