Bangla SerialEntertainment

নিম ফুলের মধুতে মহাপর্ব! বিয়ে হবে ঈশার? নাকি আটকাতে পারবে পর্ণা? আজকের মহা পর্ব মিস করবেন না!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। পর পর তিন সপ্তাহ ধরে টিআরপিতে (Television Rating Point) শীর্ষস্থানে রয়েছে ধারাবাহিকটি। একের পর এক নতুন নতুন ধামাকায় জমজমাট নিম ফুলের মধু। ফিরে এসেছেন হেমনলিনী দেবী, ফিরে এসেছে চয়ন। ধারাবাহিকে আসা এই চমকগুলো দারুন পছন্দ করছেন দর্শকরা। ফলেই তরতরিয়ে বাড়তে ধারাবাহিকের টিআরপি।

ইতিমধ্যেই পর্ণার কোল আলো করে এসেছে শ্রীপর্ণা ওরফে পুঁটি। নতুন সদস্যের আগমনে আরও মুখরিত দত্ত বাড়ি। জেঠু অখিলেশ দত্ত-ও পুঁটির পড়াশোনা এবং বুদ্ধি দেখে প্রশংসায় পঞ্চমুখ। তবে সবাই খুশি হলেও এখনও নিজের নাতনিকে মেনে নিতে পা’রেননি কৃষ্ণা। বারবার তিনি অপ’মান করেছেন পুঁটি এবং পর্ণাকে। তবে এই এইসব মধ্যেই হেসে খেলে চলে যাচ্ছিল দত্ত বাড়ির প্রত্যেকটি মানুষে জীবন। তবে শা’ন্তি স’হ্য হলনা কপালের।

নিম ফুলের মধুর মহাপর্ব: শ্রীপর্ণার জন্মদিনে যখন গোটা দত্ত বাড়ি মেতে উঠেছে আনন্দে তখন পর্ণার বাড়িতে কড়া নাড়ল পর্ণার পুরোনো শ’ত্রু ঈশা। আর ফের ঈশাকে দেখে প্রথমে হতবাক হয় পর্ণা। কিন্তু নিজের স্বভাব অনুসারে একপ্রকার জোর করেই দত্ত বাড়িতে ঢুকে আসে ঈশা। গিফট দেয় পুঁটিকে। কিন্তু বেরোনোর সময় সে পর্ণাকে বলে যায় পর্ণার শে’ষ দেখে ছাড়বে সে। পরেরদিন সকালেই রনি চলে আসে দত্ত বাড়িতে। দত্ত বাড়িতে এসেই পর্ণাকে অনুরোধ করে সে বলে ঈশা ক্ষ’ম’তার লোভে তার বাবা মন্ত্রী সুকুমার রায়কে বিয়ে করছে।

এই সংবাদ শুনেই ঈশাকে আট’কাতে ছুটে যায় পর্ণা আর সৃজন। পর্ণা সুকুমার রায়কে বোঝায় যে এই বয়সে তিনি যদি বিয়ে করেন তাহলে তার জনপ্রতিনিধির চরি’ত্রে দা’গ লাগবে। তাছাড়াও ঈশা ওনাকে ভালো’বেসে বিয়ে করছে না। কিন্তু তাদের একটি কথাতেও কর্ণ’পাত করেননি ম’ন্ত্রী সুকুমার রায়। উল্টে তাদেরকে একটি ঘরে ব’ন্ধ করে রেখে একজন পাহারাদার বসিয়ে বিয়ে করতে চলে যায় তিনি।

আরো পড়ুন: “রাস্তায় লোকজন জিজ্ঞাসা করে তুমি কি বাবা হতে চলেছ?”, অঙ্কিতার সঙ্গে হা’তে হা’ত রেখে কেন গেছিলেন মুম্বাই? কটা’ক্ষে’র জবাব দিলেন স্বয়ম্ভু!

তখন সৃজন পর্ণাকে বলে এবার তাহলে তারা কি করবে? তখন পর্ণা সৃজনকে বলে তার মাথায় একটা বু’দ্ধি এসেছে কিন্তু সেটা সে শুধু তাকেই বলবে। সবটা শুনেই রাজি হয়ে যায় সৃজন। তবে কি বিয়ে হয়ে যাবে ঈশা এবং মন্ত্রী সুকুমার রায়ের? অনেকদিন ধরেই ধারাবাহিকের আঠেরো তারিখের মহাপর্বের প্রোমো মুক্তি পেয়েছিল পর্দায়, তবে কি ঈশার বিয়েই মহাপর্বের চমক নাকি এছাড়াও দত্ত বাড়িতে আছড়ে পড়তে চলেছে আরও বড় কোন‌ও ঝড়? প্রসঙ্গত উল্লেখ্য: আজ নিম ফুলের মধুতে হবে এক ঘণ্টার বিশেষ পর্ব। তবে কি ঘটবে আজ, আপনাদের কি মনে হয়? আজকের পর্ব মিস করবেন না!

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।