Bangla SerialEntertainment

অটোগ্রাফ নেওয়ার ছ’লে সই জা’ল করে ২৬ লাখ টাকা চু’রি’র অপবাদ! ছেলেমেয়েকে শুনতে হয়েছে কু’কথা! বিস্ফোরক মানসী সিনহা্

বাংলা টেলিভিশন এবং সিনেমার জগতে অতি পরিচিত মুখ তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় বারবার তিনি জিতেছেন দর্শকদের মন। ব্রহ্মা জানেন গোপন কম্মটি, টেকো,, গুগলি, হইচই আনলিমিটেড, গয়নার বাক্স, শুভ বিজয়া, চিনি, অপরাজিত, একান্নবর্তী, শুধু তোমারই জন্য, জামাই ৪২০, পাওয়ার, কখগঘ, কি করে তোকে বলবো, কে’লো’র কী’র্তি সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী মানসী সিনহা (Manasi Sinha)

তবে ছোট পর্দাতেও একইভাবে জনপ্রিয় তিনি। রাগে অনুরাগে, কন্যাদান, ভুতু, অগ্নিপরীক্ষা, রাঙাবউ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তাঁর অভিনীত ওয়েব সিরিজগুলোর মধ্যে কামিনী, ইন্দু বিশেষভাবে উল্লেখযোগ্য। তবে এবার পরিচিত অভিনেত্রী মানসী সিনহা ফিরছেন একেবারে অন্যরুপে। খুব শীঘ্রই পর্দায় আসছে মানসী সিনহার নতুন সিনেমা এটা আমাদের গল্প।

তবে এই সিনেমার মাধ্যমে অভিনেত্রী মানসী সিনহা নন, বরং পরিচালক মানসী সিনহাকে দেখতে পারেন দর্শকরা। সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অপারাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, দেবদূত ঘোষ, আর্য দাশগুপ্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায় সহ নানা কলাকুশলীরা। প্রসঙ্গত উল্লেখ্য, সিনেমাটির কাহিনী লিখেছেন দেবপ্রতীম দাশগুপ্ত এবং মানসী সিনহা। প্রতি সিনেমার প্রেস কনফারেন্সে গিয়েছিলেন তিনি।

একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেছেন “একদিন আমার মেয়ে বাড়ি এসে বলল তুমি কিছু করেছো? আমি তাঁকে উত্তরে বলেছিলাম আমি অ’ন্যা’য় কিছু করিনি আর ওরাও সেটা বিশ্বাস করেছে। তখন আমার মনে হল আমার ছোট মেয়েকে শুনতে হল মানে তাঁর স্কুলের বন্ধুদের বাড়িতে এইসব আলোচনা হচ্ছে। এখন আমায় মুখ খুলতে হবে। তবে আমার কখনও ভ’য় হয়নি। আমার নিজের ওপর বিশ্বাস আছে। আমি যদি মি’থ্যে’র দায়ে জে’লেও যাই আমি জানি সত্যিটা একদিন সামনে আসবেই, আমি ছাড়া পাব।“

আরও পড়ুন: লাল বেনারসী, সাবেকি গয়নায় সাজবেন কৌশাম্বী! থার গাড়িতে আসবেন বর আদৃত! গাড়ির সামনে জমিয়ে নাচবে মিঠাই পরিবার! এই বিয়েতে থাকবেন কী সৌমীতৃষা?

তিনি এও বলেছেন “লোকের কথা আমি ভাবিনি তবে যখন সবাই বলত কিছু কর, উত্তর দে তখন মনে হত টাইমিংটা মি’স করা যাবে না বলতে হবে। সবাই জানে আমি ২০২০তে কি কি দেখেছি। সবাই বলত যে অভিযোগ করেছে সে কি মূ’র্খ তুই টাকা নিলে দেনা না মিটিয়ে টাকা কোথায় রাখবি। তবে আমি সততায় বিশ্বাস করি সবাই খা’রাপ নয়। আমার অটোগ্রাফ জা’ল করেছে তো কি হয়েছে আমি স্টাইল পাল্টে দিয়েছি। বরং এখন আমি আরও সতর্ক।“ তবে আপনাদের জানিয়ে রাখি অভিনেত্রীর বিরুদ্ধে জা’লি’য়া’তির অভিযোগে অভিযুক্ত দীপঙ্কর বন্দ্যোপাধ্যায়কে বাঁকুড়া থেকে গ্রে’ফ’তা’র করেছে পুলিশ। অভিনেত্রীর নতুন সিনেমার জন্য রইল আগাম শুভেচ্ছা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।