Bangla SerialEntertainment

লাল বেনারসী, সাবেকি গয়নায় সাজবেন কৌশাম্বী! থার গাড়িতে আসবেন বর আদৃত! গাড়ির সামনে জমিয়ে নাচবে মিঠাই পরিবার! এই বিয়েতে থাকবেন কী সৌমীতৃষা?

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আসন্ন মে মাসেই সাত পা’কে বাঁ’ধা পড়বেন আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। টলিপাড়ার এই বিয়ে নিয়ে সকলের মনেই উ’ত্তে’জনা তু’ঙ্গে। তবে সেটাই স্বাভাবিক, এই সম্পর্কটি নিয়ে বি’ত’র্কও হয়েছিল অনেক। সেইসময় অভিনেত্রী সৌমীতৃষার ভক্তদের ট্রো’লে’র মূল বিষয়ই ছিল আদৃত এবং কৌশাম্বীর সম্প’র্ক। মাঝে বিষয়টি খানিকটা থি’তি’য়ে গেলেও বিয়ের গু’ঞ্জ’ন সামনে আসতেই আবার মাথা চাড়া দেয় বিত’র্ক। যদিও এই নিয়ে কোন নে’তি’বাচ’ক মন্ত’ব্য’কে একেবারেই তো’য়া’ক্কা করেননি হবু দম্পতি।

আদৃত এবং কৌশাম্বীর সম্পর্কের সূত্রপাত মিঠাই ধারাবাহিক থেকেই। ধারাবাহিকে কৌশাম্বী অভিনয় করেছিলেন আদৃতের দিদি শ্রীনন্দার চরিত্রে এবং আদৃতের অভিনেত্রী ছিলেন সৌমীতৃষা। পর্দায় তাদের জুটি এতটাই দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিল যে বাস্ত’ব জীবনে সকলের প্রিয় উচ্ছেবাবু যে অন্যকারুর প্রে’মে পড়তে পারেন এটা কেউই ভেবে উঠতে পারেননি। ফলেই সৌমীতৃষার অনুরাগীদের কাছে বারবার হেন’স্থা’র শিকার হন কৌশাম্বী। বাদ যাননি অভিনেত্রীর বাবাও। মেয়ের ট্রো’লা’র’দের কাছে বারবার অ’প’মা’নি’ত হয়েছেন অভিনেত্রীর বাবা।

তবে কোন অ’প’মান’ই রুখতে পারেনি আদৃত এবং কৌশাম্বীকে। আগামী ২৭শে বৈশাখ অর্থাৎ ৯ই মে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। রামরাজাতলার এক ব্যাঙ্কোয়েটে বসবে বিয়ের আসর। আর ১১ তারিখ উত্তর কলকাতায় হবে রিসেপশন পার্টি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে এই বাড়ির বিয়ের কার্ড। লাল রঙের কার্ড কনের তরফে। অন্যদিকে পাত্রপক্ষের ট্রান্সপারেন্ট কার্ডে লেখা নিমন্ত্রণ পত্র। সঙ্গে রুপোলি রঙের গনেশ। সম্প্রতি অভিনেতা জুটিকে আইবুড়োভাত খাইয়েছেন মিঠাই ধারাবাহিকের সদস্যরা। সেইদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আদৃত নিজেই।

তবে সেইদিনের অনুষ্ঠানে সকলে উপস্থিত থাকলেও দেখা মেলেই সৌমীতৃষার। ধারাবাহিকের কলাকুশলীদের সঙ্গে মিঠাই রানীর সম্প’র্ক ছি’ন্ন হওয়ার কথা এখন কারুর কাছেই অ’জা’না নয়। অভিনেত্রী তন্বী লাহা রায় সোশ্যাল মিডিয়ায় থেকে আন’ফ’লোও করেছিলেন সৌমীতৃষাকে। তবে কি বিয়েতেও দেখা মিলবে না মিঠাই রানীর? জানা গেছে বিয়েতে লাল বেনারসী এবং সাবেকি গয়নায় সাজতে চলেছেন কৌশাম্বী।

আরো পড়ুন: সাগর পাড়ে নিজেকে প্রতিষ্ঠিত করার পিছনে রয়েছে তীব্র সং’গ্রা’ম! অরিজিৎ সিংয়ের স্ট্রা’গ’লে’র কাহিনী আপনার চো’খে জ’ল আনবে!

ব্যাঙ্কোয়েটে বিয়ে করতে আদৃত আসবেন নিজের থার গাড়ি চেপে। গাড়ির সামনে বরযাত্রী হিসেবে থাকবেন গোটা মোদক পরিবার। দারুণ নাচের প্ল্যা’ন করেছেন তারা। তবে তারই মধ্যে অনেকেরই মনেই প্র’শ্ন জেগেছে তবে কি নিজের নায়কের বিয়েতে উপস্থিত থাকবেন না সৌমীতৃষা? উ’চ্ছেবাবুর বরযাত্রীতে সামিল হবেন না সৌমীতৃষা? এই প্রশ্নের জবাব মিলবে অভিনেতা আদৃত এবং কৌশাম্বীর বিয়ের দিন। আর এখন সেই দিনের দিকেই তাকিয়ে সবাই।

Piya Chanda