Bangla SerialEntertainment

জগদ্ধাত্রী জমজমাট!গ্রেফতার হল দিব্যা সেন! কাঁকনের বুদ্ধিতেই সমরেশ- দিব্যার বিয়ে ভাঙল মেনন

Jagaddhatri Today Episode: একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছিল দর্শকদের। ব্লুজ প্রোডাকশন হাউজের (Blues Production House) প্রযোজিত মহিলা গোয়েন্দার এই ছক ভাঙা কাহিনী পর্দায় দারুণ উপভোগ করেছেন দর্শকরা। জগদ্ধাত্রীর তুখোড় বুদ্ধি, কেসের সমাধান করার দক্ষতা পছন্দ করেছেন সকলে। সময়ের সঙ্গে সঙ্গে বর্তমানে ধারাবাহিকের টিআরপি (TRP) বেশ খানিকটা কমে গেলেও এখনও দর্শক মহলে বেশ জনপ্রিয় জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর জুটি।

তবে বর্তমানে জগদ্ধাত্রীর কাহিনীতে এসেছে নতুন মোড়। মা হচ্ছে জগদ্ধাত্রী। তবে নিজের সন্তান পৃথিবীর আলো দেখার আগেই তার বাবাকে যোগ্য সম্মান ফিরিয়ে দিতে মরিয়া হয়ে উঠেছে সে। স্বয়ম্ভুর পিতৃ পরিচয়, মুখার্জী বাড়ির কালো অতীতের থেকে পর্দা সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জগদ্ধাত্রী। এদিকে তোলপাড় হয়ে যাচ্ছে কৌশিকী মুখার্জীর জীবন। চাল করে সমরেশকে বিয়ে করছে দিব্যা সেন। চেয়েও স্বামীকে কোনভাবেই এই চোরাবালি থেকে বাঁচাতে পারছে না কৌশিকী। স্বামীকে হারানোর যন্ত্রণায় বুক ফেটে গেলেও মুখ ফুটে কিছুই বলতে পারছে না সে।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১ জুন (Jagaddhatri Today Episode 1 June)

তবে মা হার মেনে নিলেও হার মানেনি মেয়ে। বাবা আর মাকে এক করার জন্য বদ্ধ পরিকর ছোট কাঁকন। নিজের পরিকল্পনা অনুয়ায়ী মেননের সাহায্যেও তাই একের পর এক কাজ করে যাচ্ছে কাঁকন। ইতিমধ্যেই মেনন কিডন্যাপ করে নেয় দেবুদাকে। দেবুদা যাতে কোনভাবেই দিব্যা সেনকে সাহায্য করতে না পারে সেই কারণেই এরকম পরিকল্পনা করেছে কাঁকন। মেননকে ফোন করে দেবুদাকে দেখে নেয় কাঁকন। এই সমস্ত পরিকল্পনা কাঁকন করেছে জেনে চমকে যায় দেবু।

তারপরই পরিকল্পনা অনুযায়ী জগদ্ধাত্রীকে ফোন করে মেনন। মেননের থেকে সবটা শুনে চমকে যায় জগদ্ধাত্রীও। কাঁকনের বুদ্ধির প্রশংসা করে জগদ্ধাত্রী জানায় কাজ হয়ে যাবে। এরপরই ডিপার্টমেন্টে ফোন করে কাঁকনের জন্য সুরক্ষার ব্যবস্থা করে জগদ্ধাত্রী। আর নিজে স্বয়ম্ভুর সঙ্গে চলে যায় মেননের সঙ্গে দেখা করতে। মেননের কাজ দেখে মেননকে ধন্যবাদ জানায় সে। তবে মেনন জগদ্ধাত্রীকে জানায় তার ভালো হওয়ার পিছনে একমাত্র কৃতিত্ব হল কাঁকনের।

দিব্যা আর সমরেশের বিয়ে ভেঙে দিল কাঁকন

মেননের থেকে সমস্ত প্রমাণ নিয়ে বিয়ের অনুষ্ঠানের জায়গায় চলে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু। এদিকে বিয়ের মণ্ডপে বসে কাঁকন আর কৌশিকীর কথাই ভাবতে থাকে সমরেশ। তখনই চলে আসে কাঁকনের নিমন্ত্রিত বিশেষ অতিথি। তখনই প্রমাণ সহ ঘটনাস্থলে উপস্থিত হয় জ্যাস সান্যাল। সে দিব্যা সেনকে বলে সমরেশ আর তার বিয়ে হবে না। তার কাছে সমস্ত প্রমাণ আছে। এই বলেই দিব্যা সেনকে বিয়ের মণ্ডপ থেকেই গ্রেফতার করে নিয়ে যায় জগদ্ধাত্রী। তাহলে কি এবার খেল খতম হবে দেবুদার, আপনাদের কি মনে হচ্ছে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।