Bangla SerialEntertainment

ভালো গল্পের কদর নেই! মেয়েবেলার পর এবার ভালো গল্প হওয়া সত্ত্বেও বন্ধ হচ্ছে যোগমায়া! ক্ষোভ দর্শকদের

স্টার জলসা হোক (Star Jalsha) বা জি বাংলা (Zee Bangla), পর্দায় রাজত্ব করছে ব্লুজ প্রোডাকশন হাউজের (Blues Production House) ধারাবাহিকগুলি। প্রতি সপ্তাহে নতুন নতুন চমকের কারণে জমজমাট ধারাবাহিকগুলি। গীতা থেকে জগদ্ধাত্রী (Jagaddhatri) প্রতিটি ধারাবাহিকের কাহিনীতেও চলছে টান টান উত্তেজনা। কাহিনীতে আসছে একের পর এক টুইস্ট। তবে তার মধ্যে স্টার জলসার গীতা LLB টিআরপি তালিকায় দাপটের সঙ্গে লড়াই করে গেলেও আগের থেকে বেশ খানিকটা পিছিয়ে গেছে একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী।

তবে জগদ্ধাত্রী ছাড়াও এই বছরের শুরুতেই জি বাংলার পর্দায় মুক্তি পেয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া। যার মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করছেন টলিপাড়ার একঝাঁক জনপ্রিয় কলাকুশলীরা। যোগমায়ার হাত ধরে ৩ বছর পর ফের পর্দায় ফিরেছেন অভিনেত্রী নেহা আমানদীপ। তবে এবার নেহার বিপরীতে ধারাবাহিকে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা সৈয়দ আরফিন। খেলাঘরের পর ফের ব্লুজের নতুন ধারাবাহিকে দেখা যাচ্ছে তাকে।

কোন কোন তারকরা অভিনয় করছেন যোগমায়া ধারাবাহিকে?

তবে নেহা এবং সৈয়দ আরফিন ছাড়াও কৌশিক ব্যানার্জী, সোমাশ্রী চাকি, অসীম মুখার্জী, বিপ্লব দাশগুপ্ত, মল্লিকা ব্যানার্জী, অনন্যা বিশ্বাস, চাঁদনী সাহা, ভাস্বর চ্যাটার্জি, মিমি দত্ত সহ একাধিক জনপ্রিয় তারকারা অভিনয় করছেন এই ধারাবাহিকটিতে। টিআরপিতে তোমাদের রানীর সঙ্গে টক্কর দিতে না পারার কারণে ইচ্ছে পুতুল ধারাবাহিকটিকে বিদায় জানিয়ে জি বাংলা নিয়ে আসেন ব্লুজ প্রোডাকশন হাউজের এই নতুন ধারাবাহিকটি।

একজন সাধারণ রিক্সাচালকের মেয়ের পরিস্থিতির সঙ্গে কঠিন লড়াই করে আইপিএস অফিসার হওয়ার গল্প নিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। ১১ মার্চ থেকে সন্ধ্যে ৬টায় সম্প্রচারিত হতে শুরু করে যোগমায়া। তবে শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করে উঠতে পারেননি ধারাবাহিক প্রেমী বাঙালি গৃহিণীদের। এমনকি অসাধারণ স্টার কাস্ট থাকার শর্তেও ধারাবাহিকটি সেইভাবে নজর কাড়তে পারেনি দর্শকদের যার প্রতিফলন বারবার দেখা গেছে টিআরপি তালিকায়। পরবর্তী সময়ে একের পর এক চমক আনা হয় ধারাবাহিকে কিন্তু তাতেও বাড়েনি ধারাবাহিকের টিআরপির হাল।

জি বাংলার পর্দা থেকে বিদায় নিচ্ছে যোগমায়া?

তিন মাসের মধ্যে একবারও স্লট দখল করতে পারেনি যোগমায়া। এমনকি শুরু থেকেই ধারাবাহিকের টিআরপি থেকেছে তলানিতে ফলেই তিন মাসের মধ্যেই ধারাবাহিকটির স্লট পরিবর্তন করার কঠিন সিদ্ধান্ত নেয় চ্যানেল। মন দিতে চাই শেষ করে সেই সময় বর্তমানে সম্প্রচারিত হচ্ছে যোগমায়া। তবে এবার ধারাবাহিক নিয়ে শোনা যাচ্ছে দুঃসংবাদ। জানা গেছে এবার রাত সাড়ে দশটায় চিনির বিপরীতে যোগমায়া স্লট দখল করতে না পারলেও খুব শীঘ্রই পর্দা থেকে বিদায় জানানো হবে ধারাবাহিকটিকে। আপনাদের কার কার পছন্দের ধারাবাহিক যোগমায়া?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।