Bangla SerialEntertainment

সিডি বয়ের আইবুড়োভাত নাকি! আদৃত-কৌশাম্বীর বিয়ের আগে নস্টালজিয়া উ’স্কে এক ফ্রেমে গোটা মোদক পরিবার! সবার সঙ্গে খা’রা’প সম্পর্কের জেরে বা’দ মিঠাই!

ধারাবাহিকের স্বার্থে বহুবার বিয়ের পিঁড়িতে বসেছে সিদ্ধার্থ মোদক। তবে এই প্রথমবার বাস্তব জীবনেও বসতে চলেছেন ছা’দ’না তলায়। পাত্রী দিদিয়া ওরফে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। তবে বিয়ের ১৭ দিন আগেই বর-কনের সঙ্গে ফ্রে’মব’ন্দি গোটা মিঠাই পরিবার। সাত পাকে বাঁ’ধা পড়ছেন আদৃত রায় (adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী। ধারাবাহিকের সেট থেকেই শুরু প্রে’ম। তাদের ভালোবাসার সা’ক্ষী গোটা মোদক পরিবার। তাই খুশির দিনে কা’ছের মানুষদের ভোলে’ন’নি উ’চ্ছেবাবু।

অভিনেতার বি’য়ে উপলক্ষে হয়েছিল একটি ঘরোয়া অ’নুষ্ঠান, যেখানে হাজির হয়েছিলেন মোদক বাড়ির সমস্ত সদস্যরা। অভিনেতার বাড়িতেই বসেছিল চাঁদের হাট। দাদু, ঠাম্মি, কাকা থেকে শুরু করে ছিলেন সিদ্ধার্থের ভাই বোনেরাও। বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু, তন্বী লাহা রায়, লোপামুদ্রা সিনহা, অর্পিতা, কৌশিক চক্রবর্তী, সৌরভ চট্টোপাধ্যায়, ওমকার ভট্টাচার্য, বিশ্বাবসু বিশ্বাস, উদয় প্রতাপ সিং, ফাহিম মির্জারা, ধ্রুবজ্যোতি সরকার সহ ধারাবাহিকের একাধিক কলাকুশলীরা। উপস্থিত ছিলেন কনে কৌশাম্বীও।

তবে সেদিন পার্টিতে সকলেই উপস্থিত থাকলেও দেখা মিল না মিঠাইরানীর। কৌশাম্বী এবং আদৃতের সঙ্গে সৌমীতৃষার মন ক’ষা’ক’ষির খবর কারোর কাছেই অজানা নয়। ধারাবাহিক শে’ষ হওয়ার আগেই নায়ক নায়িকার মধ্যে তৈরি হয়েছিল বিস্তর দূ’রত্ব। তবে জানা গেছে শুধু আদৃত, কৌশাম্বীই নয়, প্রধানের পর সৌমীতৃষার সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে অনেকেরই। মুখে কেউ কিছু না বললেও সোশ্যাল মিডিয়া এবং টলিপাড়ার নানা অনুষ্ঠানে বারবার স্প”ষ্ট হয়েছে এই গু’জ’ব।

আরো পড়ুন: জল্পনায় সিলমোহর! আগামী মাসে সাত পা’কে বাঁ’ধা পড়ছেন আদৃত-কৌশাম্বী! ভা’ইরা’ল বিয়ের কার্ড

অভিনেত্রী সৌমীতৃষা নিজের কাছের বান্ধবী তন্বী লাহা রায়কে আ’নফলো করেছেন ইনস্টাগ্রাম থেকে। সেই নিয়েও কম জল’ঘো’লা হয়নি টলিপাড়ায়। তবে কি সেই তি’ক্ত’তার জেরেই বা’দ পরলেন মিঠাই? প্রসঙ্গত উল্লেখ্য ৯ই মে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত কৌশাম্বী। ১১ ই মে হবে রিসেপশন পার্টি। এদিন হাফ শার্ট এবং প্যান্টে দেখা মিল অভিনেতার। কৌশাম্বীর পরনে নীল কুর্তি। দুজনের মুখেই বিয়ের গ্লো স্পষ্ট। টেবিলে দেখা যাচ্ছে খাবার। ছবি দেখে প্রশ্ন জেগেছে অনেকেরই মনে, তবে কি উচ্ছেবাবু এবং দিদিয়াকে আইবুড়োভাত দিল মিঠাই পরিবার? আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।