Bangla Serial

জল্পনায় সিলমোহর! আগামী মাসে সাত পা’কে বাঁ’ধা পড়ছেন আদৃত-কৌশাম্বী! ভা’ইরা’ল বিয়ের কার্ড

বর্তমান সময়ে দাঁড়িয়ে আপাতত ধারাবাহিক পাড়ার অন্যতম বড় খবর হল ছাদনাতলায় বস’তে চলেছেন জনপ্রিয় নায়ক আদৃত রায় (Adrit Roy) আর অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। দুজনে একসঙ্গে কাজ করেছেন জি বাংলার (Zee Bangla) রেকর্ড ব্রেকিং বেঙ্গল টপার মিঠাই (Mithai) ধারাবাহিকে।

কাজ করার সময়ই সম্ভবত একে-অপরের কা’ছা’কা’ছি এসেছিলেন দু’জন। তবে প্রেম নিয়ে গো’প’নী’য়তা ধরে না রাখলেও, প্রকাশ্যে ঢাক পে’টা’ননি একে-অপরকে নিয়ে। স্বী’কৃতি দেন’নি সম্পর্ককে। কৌশাম্বীর মুখে তাও কিছুটা আ’ভাস পাওয়া গেলেও, সম্প’র্ক প্রসঙ্গে আদৃতের মুখে কু’লুপ। বরাবরই সমাজমাধ্যম থেকে নিজেকে গু’টিয়ে রেখেছেন অভিনেতা। ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আদৃত মোটেও পছন্দ করেন না।

দিনকয়েক আগে কৌশাম্বী সংবাদমাধ্যমে এক বিবৃতিতে জানান, ৯ই মে বসবে বিয়ের আসর। বিয়ের দু-দিন পর ১১ই মে হবে রিসেপশন। তারকা জুটির বিয়ের প্রস্তুতি তু’ঙ্গে। বিয়ের মেনু থেকে সাজগোজের পরিকল্পনা সবটাই সামলাচ্ছেন বহু কনে। দুই পরিবারের সম্ম’তিতেই শুভ পরিণয় ঘটবে তাই তো’ড়জোর তু’ঙ্গে। 

আরো পড়ুন: সুইটির ফাঁ’দে পা দিল পর্ণা ও সৃজন! পর্ণাকে ছে’ড়ে অবশেষে সুইটিকেই বি’য়ে করল সৃজন! ক্রু’দ্ধ নেটিজেনরা

আর এবার প্রকাশ্যে এলো অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের কার্ড। সমাজমাধ্যমে ফাঁ’স হল তারকা জুটির বিয়ের ই’স্তে’হার। তাঁদের এক অনুরাগী ফ্যান পেজে বিয়ের কার্ডের ছবি পোস্ট করে লিখেছেন, ‘সব জ’ল্পনা সত্যি করে বিয়ে করছে আদৃত আর কৌশাম্বি। দুজনকে নতুন জীবনের অনেক শুভে’চ্ছা জানাই। বিয়ের কার্ডও রেডি!’ কার্ডটি প্রকাশ্যে আসতেই উচ্ছ্ব’সিত দুই অভিনেতার ভক্তমহল।

প্রসঙ্গত, ‘মিঠাই’-এর সে’ট থেকে সম্পর্কের শুরুয়াত দুজনের। তবে বিয়ের কথা বলার আগে নিজেদের সম্প’র্ক প্রকা’শ্যে আনেননি দুজনের কেউই।সংবাদমাধ্যমে বারবার তাঁদের প্রস’ঙ্গ উঠলেই এড়ি’য়ে গিয়েছেন তারা। বর্তমানে ‘ফুলকি’ ধারাবাহিকে পারমিতার চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বী।

উল্লেখ্য, অপরদিকে, আদৃত শীঘ্রই দেখা যাবে ‘পাগ’ল প্রে’মী’ ছবিতে। এসভিএফের প্রযোজনায় তৈরি অভিরূপ ঘোষের এই ছবিতে আদৃতের নায়িকা নবাগতা মুনমুন। এপ্রিলের শেষ বা মে মাসের শুরুতে ছবি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করবে প্রযোজনা সংস্থা।

Adrit Roy, Kaushambi Chakraborty, Bengali Serial, Mithai, Tollywood, Tollywood Weddings, Zee Bangla, Phoolki, আদৃত রায়, কৌশাম্বি চক্রবর্তী, বাংলা সিরিয়াল, টলিউড
Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।