Bangla SerialEntertainment

দারুণ পর্ব আসছে! মিল হয়ে গেল তিন বোনের, রাই, নীলু, স্রোতকে একসঙ্গে দেখে খুশি নেটিজেনরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই নানা কারণে বারবার চর্চায় এসেছে ধারাবাহিকটি। রাই, নীলু, স্রোত তিন বোনের কাহিনী পর্দায় মন জয় করে নিয়েছে দর্শকদের। অর্গানিক স্টুডিওর এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের মাঝে ভীষণভাবে চর্চিত হয়েছে বারংবার। বাঙালি ধারাবাহিক প্রেমী গৃহিণীরাও ধারাবাহিকের চরিত্রগুলোকে আপন করে নিয়েছে বর্তমানে।

বর্তমানে কি চলছে মিঠিঝোরার তিন বোনের জীবনে?

বড় দিদি রাইয়ের আত্মত্যাগ, সংসার সামলানোর জন্য মেজ বোন নীলুর সঙ্গে নিজের ভালোবাসার মানুষের বিয়ে দেওয়া সবটাই পর্দায় বেশ পছন্দ করেছে দর্শক। যদিও বর্তমানে রাইয়ের চরিত্রটিতে এসেছে অনেক পরিবর্তন। কোমল স্বভাবের রাই দিনে দিনে পরিস্থিতির চাপে পড়ে শিখে নিয়েছে গর্জে ওঠা। যদিও পরিবার আর নীলুর জন্য সব কিছু করার পরও বর্তমানে তারাই দূরে ঠেলে দিয়েছে রাইকে। যদিও বড় দিদির হাত ছাড়েনি স্রোত। তাছাড়াও বর্তমানে ভালোবেসে রাইকে কাছে টেনে নিয়েছে অনির্বাণ।

অপরদিকে মেজ বোন নীলুর জীবনেও নেমে এসেছে সমস্যা। এত সব কিছু করে রাইকে শৌর্য্য মন থেকে দূরে করে দিলেও নিজের বোকামির শাস্তি পেয়েছে নীলু। প্রেগন্যান্সির মিথ্যে নাটক করে শৌর্য্যকে নিজের কাছে রাখার তার চেষ্টা করার কথা জেনে গেছে শৌর্য্য। আর নীলুর ব্যাপারে সব সত্যি জেনে নীলুকে বাড়ি থেকে বের করে দিয়েছে সে। তাই বাধ্য হয়ে নীলু চলে ফিরে এসেছে বাপের বাড়ি। যদিও ফিরে এসেও দিদিকে অপমান করার কোন সুযোগ ছাড়ছে না সে।

ওদিকে ধারাবাহিকের আগাগোড়া প্রতিবাদী মেয়ে স্রোত। বাড়ির আর পাঁচ জনের মতো ভুলকে একেবারেই সহ্য করেনা সে। সেই কারণেই রাইয়ের অপমান একেবারেই মেনে নিতে পারেনা স্রোত। বড় দিদি রাইয়ের ব্যাপারে নন্দিতা, বিক্রম এবং নীলুকে কিছু খারাপ মন্তব্য করতে দেখেলেই তার প্রতিবাদ করে স্রোত। বড় দিদির হয়ে বারবার রুখে দাঁড়ায় সে। এমনকি কলেজে সার্থক স্যার তাকে অন্যায়ভাবে অপমান করলে তারও বিরোধিতা করতে পিছুপা হয়না আর।

অভিমান ভুলে সঙ্গে মিঠিঝোরার তিন বোন

তবে সকলকে অবাক করে দিয়ে এবার তিন বোনকে দেখা গেল একসঙ্গে। না প্রতিবারের মতো লড়াই, ঝগড়া নয়, ভালোবেসে একে অপরকে জড়িয়ে ধরে হেসে হেসে নাচ করতে দেখা গেল মিঠঝোরার তিন বোনকে। সম্প্রতি মান অভিমান ভুলে কঙ্কনা সেন শর্মা এবং রানী মুখার্জী অভিনীত লাগা চুনরি মে দাগ সিনেমার জনপ্রিয় গান হাম তো আয়সে হেয় ভাইয়া-তে নাচ করতে দেখা গেল তিন বোনকে। অভিনেত্রী আরাত্রিকা মাইতি অর্থাৎ আমাদের প্রিয় রাই সামাজিক মাধ্যমে শেয়ার করেছে এই ভিডিওটি। ধারাবাহিকের তিন বোনকে একসঙ্গে রীল করতে দেখে ভীষণ খুশি হয়েছেন দর্শকরা।

Piya Chanda