জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla SerialEntertainment

জি বাংলায় আসছে নয়া ধারাবাহিক! পর্দায় প্রথমবারের জন্য জুটি বাঁধতে চলেছেন জনপ্রিয় নায়ক-নায়িকা!

কয়েক সপ্তাহ আগে শেষ হয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এন এন্টারটেইনমেন্টসের ধারাবাহিক ‘আলোর কোলে’ (Alor Kole)। জি বাংলায় (Zee Bangla) সম্প্রচার হত এই ধারাবাহিকের। তবে টিআরপি (Trp) ভাল না থাকার দরুন ঝাঁপ পড়েছে ‘আলোর কোলে’র।

তবে শেষ হতে যা দেরি। ফের নয়া ধারাবাহিকের ঘোষণা করল এন আইডিয়াজ। জি বাংলায় আসছে তাদের নতুন মেগা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনপ্রিয় সিনেমা ‘অমরসঙ্গী’র নামের সঙ্গে মিলিয়ে হয়েছে এই ধারাবাহিকের নামকরণ। জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’।

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’

ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকবেন নীল ভট্টাচার্য। টেলিভিশনের পর্দায় শেষবার নীলকে দেখা গিয়েছিল বাংলা মিডিয়ামে। সূত্রের খবর অনুযায়ী, আসন্ন ধারাবাহিকে নীলের বিপরীতে থাকবেন শৌম্যপ্তি মুদলি। গুড্ডি ধারাবাহিকে রণজয়ের সঙ্গে শৌম্যপ্তির জুটি মন কেড়েছিল দর্শকদের। আসন্ন ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম শ্রী।

ধারাবাহিকে থাকছেন বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। নীলের মায়ের চরিত্রে থাকবেন স্বাগতা মুখোপাধ্যায় ও বাবার ভূমিকায় অরিজিৎ চৌধুরী। নামের মিল থাকলেও, কিংবদন্তী সিনেমার সঙ্গে ধারাবাহিকের কোনও মিল নেই।

আরও পড়ুন: ধারাবাহিকে ভিলেন থেকে চরম বন্ধুত্ব, মেঘ-ময়ূরীর অফস্ক্রিন সম্পর্ক দেখলে অবাক হবেন আপনিও! একসঙ্গে দুজনকে পর্দায় দেখতে চান?

গল্প অনুযায়ী, নায়ক-নায়িকা অর্থাৎ শ্রী ও রাজ আর্থিক ভাবে হেরে যাওয়া ও সমাজের চোখে দুর্বল দুটো মানুষ। দুজনের চোখে বড় হওয়ার স্বপ্ন। রোজকার জীবনের লড়াই, স্বপ্নপূরণ ও ভালোবাসা নিয়ে এগোবে গল্প। আপাদমস্তক রোম্যান্টিক সিনেমা হতে চলেছে এই মেগা।

TollyTales NewsDesk