জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla SerialEntertainment

ধারাবাহিকে ভিলেন থেকে চরম বন্ধুত্ব, মেঘ-ময়ূরীর অফস্ক্রিন সম্পর্ক দেখলে অবাক হবেন আপনিও! একসঙ্গে দুজনকে পর্দায় দেখতে চান?

ইচ্ছে পুতুল ধারাবাহিকের ‌শেষ দৃশ্যের শুটিংয়ে মেঘ ময়ূরীর চোখে জল। এক বছর দু মাসের বন্ধুত্ব শুটিং ফ্লোরে শেষ হয়নি। শেষ দিনের শুটিংয়ে আবেগঘন হয়ে পড়েছিলেন মৈনাক ওরফে নীলও। চোখে জল নিয়ে হাসিমুখে গোটা টিমের সাথে ছবি তুলেছিলেন। শুটিংয়ে শেষ কটা দিন বেশ আনন্দ করেই শুটিং শেষ করেছেন ইচ্ছে পুতুলের অভিনেতা অভিনেত্রীরা।

সোশ্যাল মিডিয়ায় ইচ্ছে পুতুলের সেটের অন্দরমহলের ছবি প্রকাশ্যে এসেছে বারংবার। চুটিয়ে মজা করতে দেখা যায় মেঘ-নীল-ময়ূরী থেকে শুরু করে বাকি মেম্বারদের। লীনা গঙ্গোপাধ্যায় পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রোডাকশন হাউস, অর্গানিক স্টুডিও তৈরি করেছিল ‘ইচ্ছে পুতুল’। অনেকেই বলে থাকেন শুটিং ফ্লোরের বন্ধুত্ব সেখানেই শেষ হয়ে যায় তবে তাই কি।

মেঘ নীলের বিয়ের পরই শেষ হয় ধারাবাহিক। ইচ্ছা পুতুলের শেষ শুটিংয়ের দিন চোখে জল নিয়ে গোটা টিমের সাথে কেক কাটে মেঘ-ময়ূরী, নীল,জিষ্ণু। শুটিং শেষে আবেগঘন হয়ে পড়ে মেঘ ময়ূরী। এই ধারাবাহিক দর্শকদের এতই পছন্দ হয়েছিল যে দর্শকদের অনেকেই “ইচ্ছে পুতুল ২” দেখার ইচ্ছা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ধারাবাহিক শেষের কিছু দৃশ্য মেঘ নীলের একটি বাচ্চা আসে ধারাবাহিকে। বাচ্চাদের সাথে কাজ করা একটু বেশি চাপের। কাজ করতে করতে অনেকেরই পছন্দের তালিকায় হয়ে যায় বিশেষ কোনো অভিনেতা বা অভিনেত্রীকে‌। তার সাথেই ছুটে বেড়ায় সারা শুটিং ফ্লোর। যদি বাচ্চাটির বয়স হয় এক মাসের কম। তাহলে তাকে সালমানো বিরাট ব্যাপার। কখনও সে হাসছে, কখনও কাঁদছে। তাকে সামলানোই মূল চ্যালেঞ্জ। ইচ্ছে পুতুল ধারাবাহিকের একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল সে সময় যেখানে দেখা যাচ্ছে একজন একরত্তির কান্না থামাচ্ছেন ময়ূরী।

আরও পড়ুন: ত্রাণের জিনিস উদ্ধার করতে রুদ্রর বাড়ির সামনে ধর্নায় বসল ফুলকি! সঙ্গ দিল লাবু! পারবে কী তারা উদ্ধার করতে?

মেঘ ময়ূরীর অন স্ক্রিন সম্পর্ক যতই তিক্ত হোক না কেন তাদের অফস্ক্রিন সম্পর্কে মন মজে ছিল দর্শকদের। এবার আরো একবার ধারাবাহিক শেষের বেশ কয়েক মাস পর মেঘ ময়ূরীর সম্পর্কের ছবি উঠে এল। না তাদের বন্ধুত্বও শুটিং ফ্লোরেই আটকে থাকে নি। তারা কথা রেখেছে। মেঘ ময়ূরী এখন বন্ধু। আজ ময়ূরীর জন্মদিন অর্থাৎ স্বেতার জন্মদিন। জন্মদিনে শুটিং ফ্লোরের অ দেখা ছবি উঠে এল মেঘ অর্থাৎ তিতিক্ষার প্রোফাইলে। তাদের বন্ধুত্ব দেখে দর্শকেরা বেশ খুশি।

TollyTales NewsDesk