Bangla SerialEntertainment

স্মার্ট দিদি এবার ছোটপর্দায়! গরীব মেয়ের রেস্তোরাঁ খোলার স্বপ্ন নিয়ে আসছে নয়া ধারাবাহিক! জি বাংলায় অন এয়ার প্রোমো

কয়েকদিন আগে ‘পুবের ময়না’র (Puber Moyna) প্রোমো (Promo) অন এয়ার করেছিল জি বাংলা (Zee Bangla)। মঙ্গলবার সকাল সকাল করে দিল আরও এক নতুন ধারাবাহিকের ঘোষণা। ধারাবাহিকের নাম ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ (Diamond Didi Zindabad)। প্রোমোর সঙ্গে জানিয়ে দিল সম্প্রচারের দিনক্ষণও।

প্রকাশ্যে ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’-এর পয়লা প্রচার ঝলক

গল্পের নায়িকা ডায়মন্ড। তার স্বপ্ন একদিন সে বড় রেস্তোরাঁ খুলবে। চারিদিকে ডায়মন্ড দিদির জয়জয়কার হবে। সবাই চিৎকার করে বলবে ডায়মন্ড দিদি জিন্দাবাদ। স্বপ্নে বিভোর ডায়মন্ড বই পরিষ্কার করতে করতে উল্টে দেয় বাড়ির তাক। তখনই এসে তার দিদি মুখ ঝামটা দেয়। বলে, ”আবার জেগে জেগে স্বপ্ন দেখছিস তো! দিলি বইগুলো মেঝেতে ফেলে, আমার কাজ বাড়িয়ে। এই বাড়ির সব ভাঙাচোরা।” দিদিকে সুন্দর বাড়িতে বানিয়ে দেওয়ার আশ্বাস দেয় নায়িকা। তবে কথা শোনাতে চছাড়েনি দাদা। শুনিয়ে যায়, ”তিনবারের চেষ্টায় কোনোরকমে উচ্চমাধ্যমিক পাশ করেছে। মা ওকে বিয়ে দিয়ে দাও।”

তারপরই হয় পটবদল। একটি নামি রেস্তোরাঁয় ওয়েটারের কাজ করে ডায়মন্ড। সেখানেই খেতে এসেছে নায়ক ও তার পরিবার। ফুড ভ্লগিং করতে দেখে নায়ককে খোঁচা দেয় তার বাবা। দাদাকে দেখে শেখার কথা বলেন। তখনই খাবারের অর্ডার নিতে আসে ডায়মন্ড। ভাঙা ভাঙা ইংরেজিতে বলে, ‘হোয়াট উড ইউ লাইক টু হ্যাভ’। প্রশ্ন শুনে নায়কের মা বলে, ‘ইজ দেয়ার এনিথিং ইউ রেকমেন্ড’।

সীমিত তালিম নেওয়া ইংরেজির জ্ঞান থেকে কোনোরকমে বলে ননভেজ। তাতেই হাসির পাত্র হয়ে ওঠে সে। ইংরেজি না জানার অপরাধে রেস্তোরাঁর মালিকও ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয় ডায়মন্ডকে। এসবই রেকর্ড হয়েছে নায়কের ক্যামেরায়। ডায়মন্ডও দমার পাত্রী নয়। সে চ্যালেঞ্জ ছুঁড়ে রেস্তোরাঁর মালিককে বলছে, সে নিজেও এর থেকে বড় দোকান দেবে। এই দোকানের পাশেই। এর থেকে বেশি গ্রাহক আসবে তার দোকানে। আর তারপর নায়কের দিকে ফিরে বলে, ”শুধু বড়লোকদের ভ্লগিং করলে হবে। আমাদেরকে নিয়েও বানান।”

ডায়মন্ড দিদি জিন্দাবাদ সম্প্রচারের দিনক্ষণ

২৪ জুন থেকে সোম থেকে শনি, রাত ৯টায় সম্প্রচার হবে ডায়মন্ড দিদি জিন্দাবাদের। অর্থাৎ আলোর কোলে-র স্লট নিল এই মেগা। ধারাবাহিকের প্রতিদ্বন্দ্বী হতে চলেছে সদ্য শুরু হওয়া স্টার জলসার হানি বাফনা ও সোনামনি সাহা-র শুভ বিবাহ। এখন দেখার কে কাকে টেক্কা দিয়ে এগিয়ে যায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।